শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিরলে সীমান্তে অনুপ্রবেশকালে আটক- ২

বিরলে সীমান্তে অনুপ্রবেশকালে আটক- ২

Views

আতিউর রহমান, বিরল (দিনাজপুর): দিনাজপুরের বিরলে সীমান্তে অনুপ্রবেশকালে ২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। এসময় অপর আরো ২ জন কৌশলে পালিয়ে যায়।
শুক্রবার (০৪ অক্টোবর) ভোর ৫টায় উপজেলার ৬নং ভান্ডারা ইউনিয়নের কিশোরীগঞ্জ বিওপি এর নোনাগ্রাম ৩৩১ নং মূল পিলারের ৪ নং সাব পিলার সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার মুর্শিদহাট মিলরোড এলাকার রামা রায় এর ছেলে মেগনেট রায় (২৫) ও নীলফামারী জেলার পলাশবাড়ী ইউনিয়নের নীলফামারী গ্রামের প্রফুল্ল রায় এর ছেলে লিখন রায় (১৯)।
স্থানীয় সূত্রে জানা গেছে, আটককৃত ব্যক্তিরা দালাল চক্রের মাধ্যমে রাতের অন্ধকারে অবৈধভাবে কিশোরীগঞ্জ বিওপি এর নোনাগ্রাম এলাকার ৩৩১ নং মূল পিলারের ৪ নং সাব পিলার সংলগ্ন সীমান্ত দিয়ে ভারতে প্রবেশের চেষ্টা করছিলেন। খবর পেয়ে কোম্পানি কমান্ডার নায়েক সাহাদত ইসলাম এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করে বিজিবি।
এ ব্যাপারে ৪২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. আহসান উল ইসলাম বলেন, অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় বাংলাদেশ হতে ভারতে অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় নীলফামারী ও দিনাজপুর জেলার ২ জনকে আটক করা হয়। পরে পলাতক ২ জনসহ ৪ জনের বিরুদ্ধে মামলা রুজু করে আটককৃতদের দিনাজপুর জেলার বিরল থানায় হস্তান্তর করা হয়েছে।

Share This

COMMENTS