শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ডোমারে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন 

ডোমারে প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন 

১৬ Views
 রবিউল হক,ডোমার ( নীলফামারী) প্রতিনিধি  :শতভাগ পদোন্নতি সহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড ও প্রধান শিক্ষকদের ৯ম গ্রেড বাস্তবায়নের দাবিতে নীলফামারীর ডোমারে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করেছেন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।

বুধবার (২রা অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ চত্বরে বৈষম্য নিরসনে প্রাথমিক শিক্ষক সংগঠন সমন্বয় পরিষদের আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, বৈষম্য নিরসনে প্রাথমিক শিক্ষক সংগঠন সমন্বয় পরিষদের সমন্বয়ক মোঃ আমিনুল হক বাবু, মোঃ এনামুল জক চৌধুরী, করিমুল ইসলাম মৃনাল, নাজিরা আখতার ফেরদৌসী চৌধুরী, খুরশিদ আলম, মোঃ মায়েদুল হক বসুনিয়া (তুর্য), মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ সাফিউল ইসলাম, মোঃ আরিফুজ্জামান, রেজওয়ানুল হক (উৎপল) প্রমুখ।

পরে, শিক্ষকদের শতভাগ পদোন্নতি সহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের যথাক্রমে ৯ম ও ১০ম গ্রেড বাস্তবায়ন করে বেতন কাঠামো নির্ধারণের দাবির যৌক্তিকতা সম্বলিত স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল আলম বিপিএএ’র মাধ্যমে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা বরাবর প্রদান করেন শিক্ষকরা।

Share This