শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাঁথিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

সাঁথিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

Views

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃপাবনার সাঁথিয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে আরিফুল ইসলাম(২৪)নামের এক যুবক কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।নিহত যুবক উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের ছাতকবরাট গ্রামের শাহাদত শেখের ছেলে। সে কৃষি কাজ করত।এ বিষয়ে আরিফুলের মা আয়শা খাতুন বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষ হতে পারে বলে আশঙ্কা করছেন এলাকাবাসি।

স্থানীয় ও থানায় মামলা সূত্রে জানা গেছে,গত বৃহস্পতিবার বিকেলে(১৯সেপ্টেম্বর)দ্বারিয়াপুর উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে সাঁথিয়ার কাশিনাথপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের সাথে আমিনপুর থানার দ্বারিয়াপুর গ্রামের বাসিন্দাদের সংঘর্ষ হয়। সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে গতকাল রোববার(২২সেপ্টেম্বর) দুপুরে আরিফুল ইসলাম ক্ষুদ্রগোপালপুর গ্রামে মাসুদের মুদিদোকানের সামনে প্রতিবেশিদের সাথে গল্প করছিলেন। এ সময় প্রতিপক্ষরা দেশিয়অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দয়ে তাকে কুপিয়ে গুরুতর আহত করে। স্বজনেরা তাকে উদ্ধার করে দ্রæত পাবনা সদর হাসপাতালে ভর্তি করেন।তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।গতকাল রোববার(২২সেপ্টেম্বর)রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে সে মারা যায়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের জেরে এ হত্যার ঘটনা ঘটেছে। এ ব্যাপারে সোমবার(২৩সেপ্টেম্বর)থানায় মামলা হয়েছে এবং হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

Share This

COMMENTS