শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মোরলগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) অনুষ্ঠিত

মোরলগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) অনুষ্ঠিত

১২ Views

এইচ,এম,শহিদুল ইসলাম,মোরেলগঞ্জ  প্রতিনিধিঃ বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলা উপজেলা পরিষদ হেড কোয়ার্টার জামে মসজিদ এ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) অনুষ্ঠিত হয়েছে।

১৬ সেপ্টম্বর সোমবার রাত ৮ টায় উপজেলা পরিষদ  জামে মসজিদ কমিটির আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

পৃথিবীর ইতিহাসে অন্যতম গুরুত্বপূর্ণ একটি দিন ১২ রবিউল আউয়াল। ৫৭০ খ্রিষ্টাব্দের ১২ রবিউল আউয়াল বিশ্বের সর্বশ্রেষ্ঠ মহামানব, বিশ্বমানতার মুক্তির দিশারী, মহানবী হযরত মুহাম্মাদ (সাঃ) তার মায়ের কোল আলোকিত করে পৃথিবীতে আসেন। রিসালাতের দায়িত্ব পালন শেষে ৬৩২ খ্রিষ্টাব্দের ১১ হিজরি সনের ঠিক এই তারিখেই ৬৩ বছর বয়সে তিনি পৃথিবী থেকে বিদায় নেন। এ জন্য এ দিনটি মুসলিম উম্মাহর কাছে অত্যন্ত পবিত্র ও মহিমান্বিত হযরত মুহাম্মদ (সা:) ছিলেন প্রস্তরকঠিন; কিন্তু ক্ষমা ও দয়াল চিলেন পানির মতো সরল। তার প্রতিটি কথা ও কর্মই মানবজাতির জন্য অনুকরণীয় ও অনুসরনীয়।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ জামে মসজিদ সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতান, বিশিষ্ট সমাজ সেবক জমায়েত ইসলামী বাংলাদেশ মোরেলগঞ্জ শাখার আমীর মাওলানা মোহাম্মদ শাহাদাৎ হোসেন, উপজেলা জামায়াতে ইসলামী উপজেলা নায়েবে আমীর মাস্টার মনিরুজ্জামান ,পৌর জামায়েতে ইসলামী আমির মোহাম্মদ রফিকুল ইসলামসহ অন্যনদের মধ্যে উপস্থিত ছিলেন, আবু সালেহ,রেজাউল করিম, মামুন হাওলাদার,আবুল খয়ের, ওয়ালিউর রহমান,কামাল হাওলাদার এবং  উপজেলা প্রেসক্লাব আহবায়ক এইচ এম শহিদুল ইসলাম,  সাংবাদিক মোঃ মিজানুর রহমান, নিয়াজ আহমেদ এবং উপজেলার সকল কর্মকর্তা কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Share This

COMMENTS