সোমবার, ২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাগেরহাট-৪-আসনের বিএনপি নেতা কাজী শিপনের বিরুদ্ধে ভিত্তিহীন বক্তব্যের প্রতিবাদে  বিএনপির ৩ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা 

বাগেরহাট-৪-আসনের বিএনপি নেতা কাজী শিপনের বিরুদ্ধে ভিত্তিহীন বক্তব্যের প্রতিবাদে  বিএনপির ৩ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা 

Views
মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাট -৪ আসনের বিএনপি নেতা কাজী খায়রুজ্জামান শিপনের বিরুদ্ধে  ভিত্তিহীন বক্তব্যের প্রতিবাদে মোরেলগঞ্জের বিএনপির ৩ নেতাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।
শনিবার সন্ধ্যায় সংবাদিক সম্মেলন করে এ ঘোষনা দেয়া হয়। এরা হলেন,কেন্দ্রীয় তাঁতী দলের যুগ্ম-আহবায়ক কাজী মনিরুজ্জামান মনির, জেলা বিএনপির সদস্য ফারহানা জাহান নিপা ও বন্ধুদলের কেন্দ্রীয় সভাপতি শরীফ মোস্তফা জামান লিটু।
প্রেসক্লাবের সামনে জনাকীর্ণ সাংবাদিক সম্মেলন পৌর বিএনপি’র আহবায়ক শিকদার ফরিদুল ইসলাম বলেন, দল থেকে জনবিচ্ছিন্ন এই তিন নেতা ঢাকায় কাজী খায়রুজ্জামান শিপনের বিরুদ্ধে  ভিত্তিহীন বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন করে। কাজী খায়রুজ্জামান শিপন বিএনপির দূর্দিনে বাগেরহাট -৪ আসনের মানুষের সুখে দুখে পাশে ছিলেন। এরা বিএনপির দ্বিধা বিভক্তির ষড়যন্ত্রে লিপ্ত আছে। এদেরকে অনতিবিলম্বে দল থেকে বহিষ্কার করতে হবে। একইদিন  বিকাল ৫ টায় মোরেলগঞ্জ উপজেলার আমতলা বাজারে তাদের বিরুদ্বে ক্ষোভ ও ঝাড়ু মিছিল করে তৃনমূল নেতাকর্মীরা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক মো. শহিদুল হক বাবুল, সদস্য সচিব আব্দুল জব্বার মোল্লা, বিএনপি নেতা মো. গিয়াস উদ্দিন তালুকদার,সিনিয়র যুগ্ম-আহবায়ক মো. ফারুক হোসেন সামাদ, যুগ্ম- আহবায়ক মতিউর রহমান বাচ্চু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান মিলন, মহিলা দলের সাধারণ সম্পাদক নাসরিন নাহার, পৌর মহিলা দলের সভাপতি মাহমুদা খানম মুক্তা, শ্রমিক দল নেতা মাসুদ খান চুন্নুসহ বিএনপির ও তার  অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
Share This

COMMENTS