শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাগর-রুনি হত্যার বিচার দাবিতে সৈয়দপুর প্রেসক্লাবের মানববন্ধন

সাগর-রুনি হত্যার বিচার দাবিতে সৈয়দপুর প্রেসক্লাবের মানববন্ধন

১৩৯ Views

দুলাল সরকার, সৈয়দপুর-নীলফামারী প্রতিনিধি ঃ বহুল আলোচিত সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ সারাদেশে সাংবাদিক হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে সৈয়দপুর প্রেসক্লাব।
মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়। সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষ অংশ নেয়। গুড়িগুড়ি বৃষ্টি উপেক্ষা করে এক ঘন্টাব্যাপী চলে মানববন্ধন।
দৈনিক যুগান্তর প্রতিনিধি সৈয়দা রুখসানা জামান শানুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টিভির স্টাফ রিপোর্টার সাকির হোসেন বাদল, সাবেক সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক জনসমস্যার সম্পাদক শওকত হায়াত শাহ, সৈয়দপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শাহিন আকতার, বাংলাদেশ জামায়াতে ইসলামী সৈয়দপুর শহর শাখার আমীর শরফুদ্দিন খান, দৈনিক আনন্দ বাজার পত্রিকা প্রতিনিধি শাহজাহান আলী মনন, দৈনিক ঢাকা প্রতিদিনের সৈয়দপুর প্রতিনিধি দুলাল সরকার, দৈনিক জনকন্ঠ ও আনন্দ টিভির প্রতিনিধি মিজানুর মহসিন, দৈনিক ভোরের পাতার জয়নাল আবেদিন হিরো।
দি ডেইলি অবজারভার সৈয়দপুর প্রতিনিধি সাব্বির আহমেদ সাবের এর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক নয়াদিগন্ত ও দৈনিক সংগ্রাম প্রতিনিধি জাকির হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার আহŸায়ক কমিটির সদস্য আহসান উদ্দিন বাদল, সমাজসেবক খয়রাত হোসেন বসুনিয়া, আনিসুর রহমান মন্টু, আব্দুল আলিম, মাজহারুল ইসলাম মিজু বসুনিয়া, নাগরিক টিভির জেলা প্রতিনিধি সাদিকুল ইসলাম সাদিক, দৈনিক খবরের কাগজের মোমিনুর আজাদ, আমার বার্তার আকাশদ্দৌলা আকাশমানবকন্ঠের নওশাদ আনসারীসহ প্রেসক্লাবের সকল সদস্য ও সংবাদকর্মীবৃন্দ।
কালক্ষেপন না করে দ্রæত সময়ের মধ্যে সাগর-রুনি হত্যাকান্ডের চার্চশীট আদালতে দাখিল করে বিচারিক কাজ তরান্বিত করতে অর্ন্তবর্তীকালীণ সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুস ও আইন উপদেষ্টা ড. আসিফ নজরুলের দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা। সেই সাথে দেশজুড়ে সাংবাদিক নির্যাতনের নিন্দা ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করা হয়।

Share This