বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
৬ই ডিসেম্বর নবাবগঞ্জ মুক্ত দিবস পালিত

৬ই ডিসেম্বর নবাবগঞ্জ মুক্ত দিবস পালিত

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে এম সাজেদুল ইসলাম(সাগর) : ৬ই ডিসেম্বর দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা হানাদার মুক্ত দিবস। দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি, শহীদদের প্রতি পুষ্পস্তবক অর্পণসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে নবাবগঞ্জ উপজেলা হানাদার মুক্ত দিবস পালন করা হয়।

মঙ্গলবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার কেন্দ্রীয় স্মৃতিসৌধ চত্বর গিয়ে শেষ হয়। র‍্যালিতে অংশ নেন স্থানীয় মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান, কমান্ড, বিভিন্ন রাজনৈতিক নেতা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

পরে উপজেলা হল রুমে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এম আশিক রেজার সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে সেখানে শহীদদের আত্মার প্রতি শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপজেলা সহকারী অফিসার (ভূমি) কামরুজ্জামান সরকার, নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) মমিনুজ্জামান মমিন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোছাঃ রেজেনা পারভীন, উপজেলা কৃষি কর্মকর্তা প্রসনজিৎ তালুকদার, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা দবিরুল ইসলাম, সাবেক ডিপুটি কমান্ডার এখলাছুর রহমান, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ইউনুছ আলী সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

২৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS