শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পঞ্চগড়ে মহানবী হযরত মুহাম্মদ(সা.)কে নিয়ে কটুক্তি করায় যুবককে আটক

পঞ্চগড়ে মহানবী হযরত মুহাম্মদ(সা.)কে নিয়ে কটুক্তি করায় যুবককে আটক

পঞ্চগড় : পঞ্চগড়ে মহানবী হযরত মুহাম্মদ(সা.)কে নিয়ে কটুক্তি করায় ইকবাল হোসেন প্রধান (৩৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
আটক ইকবাল হোসেন প্রধান পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বড়ুয়াপাড়া এলাকার আলী আজমের ছেলে।
গত মঙ্গলবার গভীর রাতে নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি এলাকা থেকে নীলফামারী জেলা ও পঞ্চগড় সদর থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাকে আটক করে আজ বুধবার (৭সেপ্টেম্বর) সকালে পঞ্চগড় সদর থানায় নিয়ে আসে।
জানা যায়, বেশ কিছুদিন ধরে ইকবাল মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তি ও ইসলাম ধর্ম নিয়ে ওই এলাকায় মিথ্যা তথ্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করে আসছিলোনো
বিষয়টি এলাকায় জানাজানি হলে তাকে গ্রেফতারের দাবীতে মঙ্গলবার (৬সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার অমরখানা ইউনিয়নের কাজীরহাট বাজারে তৌহিদি জনতার ব্যানারে তৌহিদি জনতারা বিক্ষোভ করে। পরে পঞ্চগড় সদর থানায় ইকবাল হোসেনের নামে এব্যাপারে লিখিত অভিযোগ করে ওই এলাকার মুসল্লিরা।
পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া জানান সংবাদ প্রতিক্ষনকে বুধবার (৭ সেপ্টেম্বের), ইকবাল নামে এক যুবক ইসলাম নিয়ে অপব্যখ্যা দেওয়ায় ওই এলাকার মুসুল্লিরা মঙ্গলবার বিকেলে বিক্ষোভ করে। এব্যাপারে থানায় মুসুল্লিরা অভিযোগ করলে অভিযোগের প্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে ইকবালকে গ্রেফতার করা হয়। সকালে তাকে থানায় আনা হলে তার বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

২৬৬ বার ভিউ হয়েছে
0Shares