শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে প্রতিবন্ধী যুবককে অপহরণ করে টাকা আদায়ের চেষ্টা র‌্যাবের অভিযানে দুই অপরহরণকারী গ্রেফতার ২

বেগমগঞ্জে প্রতিবন্ধী যুবককে অপহরণ করে টাকা আদায়ের চেষ্টা র‌্যাবের অভিযানে দুই অপরহরণকারী গ্রেফতার ২

মোঃ জাহাঙ্গীরে আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বেগমগঞ্জে খোরশেদ আলম প্রকাশ সাগর নামের এক বুদ্ধি প্রতিবন্ধী যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে অভিযান চালিয়ে দুই অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

গ্রেফতারকৃতরা হলো, বেগমগঞ্জ উপজেলার রেজ্জাকপুর মধ্যমনি গ্রামের টিক্কা মিয়া চৌকিদার বাড়ীর ইসমাঈল ফকিরের ছেলে মো: জসিম উদ্দিন প্রকাশ রাজু (৪৫) ও নোয়াখালী সদরের কাদির হানিফ ইউনিয়নের দরবেশপুর গ্রামের মোঃ মোস্তফা মিয়ার ছেলে মোঃ দুলাল (৪৮)।

রোববার ( ৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, গত শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে বেগমগঞ্জ পৌরসভাস্থ কন্ট্রেকটার মসজিদ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান জানায় ,ভুক্তভোগী খোরশেদ আলম সাগর একজন বুদ্ধি প্রতিবন্ধী তার ওই অসাহায়ত্বের সুযোগ নিয়ে তাকে অপহরণ করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এরপর র‍্যাবের নিকট ভুক্তভোগী পরিবারের অভিযোগ এবং বেগমগঞ্জ থানায় অপহরণ ও মুক্তিপণ দাবির মামলার স‚ত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব অভিযান পরিচালনা চালিয়ে আসামিদের গ্রেফতার করে এবং ভ‚ক্তভোগী সাগরকে উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা খোরশেদ আলম সাগরকে অপহণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিদের বেগমগঞ্জ থানায় হস্থান্তর করা হয়েছে ।

৩৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS