শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাঁথিয়ায় বিএনপি নেতৃবৃন্দের সাথে সাংবাদিক ও হিন্দু সম্প্রদায়ের মতবিনিময় সভা

সাঁথিয়ায় বিএনপি নেতৃবৃন্দের সাথে সাংবাদিক ও হিন্দু সম্প্রদায়ের মতবিনিময় সভা

১১ Views

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় উপজেলা ও পৗর বিএনপি এবং অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে সাংবাদিক ও হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভা গতকাল শনিবার(১০আগষ্ট) রাতে সাঁথিয়া প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। সাঁথিয়া পৌর বিএনপির আহবায়ক সিরাজুল ইসলাম বন্দের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট শামসুজ্জামান নান্নুর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলির সদস্য ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব।

আরো বক্তব্য দেন,পাবনা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আনিসুল হক বাবু, সদস্য অ্যাডভোকেট মলয় কুমার দাস,জেলা কৃষক দলের সভাপতি শফিউল আলম শফি,বিএনপি নেতা মীর নজমুল বারী নাহিদ,আশরাফ আলী,সিরাজুল ইসলাম সিরাজ,আব্দুল ওহাব মানিক,আবুল কালাম আজাদ,সাইফুল ইসলাম,যুবদল নেতা মাসুদুল হক মাসুদ,সেলিমুজ্জামান মতিন,জাহাঙ্গীর আলম সেলিম,নজরুল ইসলাম,মাসুদুর রহমান মাসুদ,মেহেদুল ইসলাম মল্লিক,মনিরুল ইসলাম রাজা,জাহিদুজ্জামান রিপন,শাহিনুর রহমান স্বাধীন,মিজানুর রহমান ফুল,কৃষকদল নেতা শফিকুল আলম খান টিুটুল, স্বেচ্ছাসেবক দল নেতা ওয়াদুদ হোসেন ঠান্টু, প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া রানা,সাংবাদিক রতন দাস,আবুল কাশেম,জয়নুল আবেদীন রানা,জালাল উদ্দিন,ফারুক হোসেন, খালেকুজ্জামান পান্নু, আব্দুল হাই,মনসুর আলম খোকন,আশিক ইকবাল রাসেল,তায়জুল ইসলাম,লুৎফর রহমান উল্কা,সুলভ খান,মনোয়ার হোসেন মানিক এবং হিন্দু সম্প্রদায়ের পক্ষে বক্তব্য দেন,অলোক কুমার পাল,নব কুমার পাল,পুলক কুমার পাল,নিতাই চন্দ্র হলদার প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ সরকারের পতনের পর পাবনার বিভিন্নস্থানে হামলা,ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসব ঘটনার সঙ্গে বিএনপি’র কোনও নেতাকর্মী জড়িত নেই। যদি বিএনপি’র কারও জড়িত থাকার প্রমাণ মেলে তাহলে তাকে বহিস্কার করে আইনের হাতে সোপর্দ করা হবে। দেশের ক্রান্তিলগ্নে আমরা আপনাদের পাশে আছি এবং থাকব। হিন্দু সম্প্রদায়ের পাশে থাকার জন্য নেতা-কর্মীদের আহবান জানান তিনি।
পরে নেতৃতৃবৃন্দরা বিভিন্ন মন্দির ঘুরে দেখেন এবং হিন্দু স¤প্রাদয়ের নেতৃবৃন্দের সাথে কথা বলেন।

Share This

COMMENTS