রবিবার, ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

চন্দনাইশ কামাল মাস্টারের বাড়ী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

চন্দনাইশ কামাল মাস্টারের বাড়ী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

১৯ Views
নিজস্ব প্রতিবেদক  দক্ষিন চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বরকল ইউনিয়নের কানাই মাদারী গ্রামের কামাল মাস্টারের বাড়ী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ( ১১ অক্টোবর) চন্দনাইশ উপজেলার ৪ নং বরকাল ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডে অবস্থিত পূর্ব কানাইমাদারী কামাল মাষ্টারের বাড়ী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে পবিত্র জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী ও মুরব্বীদের ইসালে সওয়াব উপলক্ষে ৭ম আজিমুশশান মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
পাঠানদন্ডী দরফের বাড়ী তরুন একতা সংঘের সভাপতি হাফেজ মুহাম্মদ ফয়সাল হামিদ কাদেরীর সঞ্চালনায় উক্ত মাহফিলে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, পাঠানদন্ডী তাহেরিয়া ছাবেরিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার সিনিয়র আরবী শিক্ষক ও কানাই মাদারী শাহী জামে মসজিদের খতিব মাওলানা আবুল হোসেন আল কাদেরী।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, আর্ন্তজাতিক খ্যাতি সম্পন্ন বক্তা আলা হযরত এর রুহানী সন্তান ও উরকিরচর মুহাম্মদীয়া গাউছিয়া সুন্নিয়া সিনিয়ার মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা হাসান রেজা আল কাদেরী। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা রামেরকান্দা কেন্দ্রীয় জামে মসজিদ এর খতিব আল্লামা মকছুদুর রহমান জাহেরী ও পাঠানদন্ডী তাহেরিয়া ছাবেরিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মদ মামুন উদ্দীন সিদ্দিকী। এছাড়াও উপস্থিত ছিলেন বরকল ইউনিয়ন পরিষদেও ৬নং ওয়ার্ডেও সদস্য মোহাম্মদ কামাল উদ্দীন হেলাল ও মাহফিলের আয়োজক কমিটির নেতৃবৃন্দ।
পরে দেশ ও জাতির কল্যাণ এবং মুসলিম উম্মাহর ঐক্য, শান্তি ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ মহফিল ও মুনাজাত শেষে মাহফিল পরিচালনা কমিটির পক্ষ থেকে তবারুক বিতরণ করা হয়।
Share This

COMMENTS