রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরে যুবদল নেতার মা গুলিবিদ্ধ

যশোরে যুবদল নেতার মা গুলিবিদ্ধ

২৫ Views

য়ানূর রহমান : যশোর উপশহর এলাকায় যুবদল নেতার মা গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ নাসরিন আক্তার (৫০) উপশহর ইউনিয়ন যুবদলের সিনিয়র সহসভাপতি রুবেল হোসেনের মা। বুধবার দিনগত রাত আড়াইটার দিকে উপশহর বি-ব্লক এলাকার
১১ নং বাড়িতে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ নাসরিন আক্তার এবং তার স্বজনেরা জানান, বুধবার দিনগত রাত আড়াইটার দিকে একদল দুর্বৃত্ত মোটরসাইকেলযোগে তাদের বাড়ির সামনে আসে। দুর্বৃত্তরা বাড়ির সামনে থেকে থাইগ্লাসের উপরে গুলিবর্ষণ করে। এ সময় একটি লি বসতবাড়ির জানালার থাই গ্লাস ভেদ করে নাসরিন আক্তারের পেটের ডান পাশে বিদ্ধ হয়। নাসরিন আক্তারের আত্মীয়-স্বজন ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান।

যশোর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান বিদ্যুৎ জানান,  গুলিবিদ্ধ নাসরিন আক্তারের ছেলে  রুবেল হোসেন (৩৫) উপশহর ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি। স্বজনদের দাবি, রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে দুর্বৃত্তরা নাসরিন আক্তারের ছেলেকে হত্যা করার উদ্দেশ্যে এ হামলা চালায়।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আরএমও ডা. বজলুর রশিদ টুলু জানান, গুলিবিদ্ধ নাসরিন আক্তার আশঙ্কামুক্ত।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক  বলেন, উপশহরে নাসরিন আক্তার গুলিবিদ্ধের ঘটনার ব্যাপারে থানায় এখনও কেউ কোন অভিযোগ করেনি। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে।

Share This