রবিবার, ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলা প্রেসক্লাবে বহিরাগতদের হামলায় সাংবাদিক আহতের প্রতিবাদে মানববন্ধন

ভোলা প্রেসক্লাবে বহিরাগতদের হামলায় সাংবাদিক আহতের প্রতিবাদে মানববন্ধন

Views

ভোলা প্রতিনিধি ; ভোলায় এনটিভির সাংবাদিক জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা আফজাল হোসেনের নেতৃত্বে ঐতিহ্যবাহী ভোলা প্রেসক্লাবে হামলা চালিয়ে ভোরের কাগজের জেলা প্রতিনিধি এইচ এম নাহিদ এবং জাফরের উপর হামলা চালিয়ে গুরুত্বর আহতের প্রতিবাদে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে ভোলা জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়ন।
শনিবার (১৯ অক্টোবর) দুপুর ১২টায় জেলা সংবাদ পত্র হকার্স ইউনিয়নের সভাপতি সুমনের সভাপতিত্বে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এ সময় বক্তারা এনটিভির সাংবাদিক আওয়ামীলীগ নেতা সন্ত্রাসী আফজালকে এনটিভি থেকে বহিস্কার ও বহিরাগত সন্ত্রাসীদের দ্রæত সময়ের মধ্যে গ্রেপ্তার করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান তারা।
ঘন্টা ব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাবের সদস্য ও বাসসের জেলা প্রতিনিধি আল-আমিন শাহারিয়ার, সাংস্কৃতিক কর্মী মোঃ বাহাউদ্দিন, হকার্স ইউনিয়নের সভাপতি মনির হোসেন,মাকসুদুর রহমানসহ ইউনিয়নের অন্যান্য সদস্য বৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন,ভোলা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ ওমর ফারুক, ডেইলি সান পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি বশির আহমেদসহ বিভিন্ন শ্রেনি পেশার হাজার হাজার মানুষ।
তার বাড়ি ঝালকাঠি, ২০০০ সালে সে ভোলায় এসে একজন সাংবাদিকে বাসায উঠেন। পরে তিনি তাকে তার কাছে রেখে সাংবাদিকতা পেশায় নিয়োজিত করেন। ঘটনার পরে তিনি ভোলা থেকে পালিয়ে যান।

Share This

COMMENTS