শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাঁথিয়ায় অটোবাইক চালককে হত্যা

সাঁথিয়ায় অটোবাইক চালককে হত্যা

Views

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় রবিউল ইসলাম(৪৫)নামের এক অটোবাইক চালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে পাবনা সদর উপজেলার মনোহরপুর গ্রামের রায়হান ইসলামের ছেলে।মঙ্গলবার(১অক্টোবর) উপজেলার আতাইকুলা থানার তৈলকুপি গ্রামের পাবনা-ঢাকা মহাসড়কের পাশে একটি পুকুর থেকে রবিউলের লাশ উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে,মঙ্গলবার সকালে স্থানীয়রা আতাইকুলা থানার আর-আতাইকুলা ইউনিয়নের তৈলকুপি গ্রামের কাজী শাহীনের পুকুরে লাশ ভাসতে দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।স্থানীয়দের ধারণা অটোবাইক ছিনতাইয়ের পর তাকে শ^াসরোধ করে হত্যা করে লাশ পুকুরে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

নিহতের ছেলে হাসিবুল হক জানান,গত রোববার(২৯সেপ্টেম্বর) সন্ধ্যার আগে ব্যাটারী চালিত অটোবাইক চালানোর জন্য তার বাবা বাড়ি থেকে বের হয়ে আর ফিরে যাননি।পরদিন সোমবার তারা পাবনা সদর থানায় সাধারণ ডায়রি করেন। মঙ্গলবার লাশ উদ্ধারের খবর পেয়ে তিনি আতাইকুলা থানায় এসে তাঁর বাবার লাশ সনাক্ত করেন।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এ কে এম হাবিবুল ইসলাম বলেন,রবিউল পেশায় অটোবাইক চালক ছিলেন। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে রোববার রাতের কোন সময় তাকে হত্যা করে লাশ ফেলে অটোবাইক নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।
এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার পাবনা সদর সার্কেল মাহফুজ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Share This

COMMENTS