শনিবার, ৫ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

জামায়াতে ইসলামী বিরল উপজেলা শাখার উদ্যোগে সীরাতুন্নবী (সাঃ) উপলক্ষে সীরাত মাহফিল অনুষ্ঠিত

জামায়াতে ইসলামী বিরল উপজেলা শাখার উদ্যোগে সীরাতুন্নবী (সাঃ) উপলক্ষে সীরাত মাহফিল অনুষ্ঠিত

Views

আতিউর রহমান, বিরল(দিনাজপুর)॥ ৩০ সেপ্টেম্বর ২০২৪ সোমবার বিকাল ৩ টা রাত পৌণে ১১ টা পর্যন্ত বিরল পাইলট স্কুল মাঠ (বিরল সরকারি কলেজ সংলগ্ন) বাংলাদেশ জামায়াতে ইসলামী বিরল উপজেলা শাখার উদ্যোগে সীরাতুন্নবী (সাঃ) উপলক্ষে সীরাত মাহফিল ও না’তে রাসুল (সাঃ) অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পর্যায়েরসহ স্থানীয় সঙ্গীত শিল্পিবৃন্দ নাতে রাসুল পরিবেশনা করেন।
বাংলাদেশ জামায়াতে ইসলামী বিরল উপজেলা শাখার আমীর হাফেজ মাও মোঃ আব্দুর রশিদ এর সভাপতিত্বে ও সেক্রেটারী মোঃ আজমীর হোসাইন এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর জেলা উত্তর এর আমীর অধ্যক্ষ আনিছুর রহমান, নায়েবে আমীর ও বুনিয়াদপুর আলিম মাদরাসা সাবেক অধ্যক্ষ এবং বিরল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এ কে এম আফজালুল আনাম।
প্রধান আলোচক হিসেবে আলোচনা পেশ করেন ইসলামী আলোচক বাংলাভিশন, আরটিভি- ঢাকা ও বাংলাদেশ মাজলিসুল মুফাচ্ছিরিন কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাতক্ষীরা জেলা সহ-সভাপতি হাফেজ মাওলানা মনোয়ার হোসেন মোমিন। বিশেষ আলোচক হিসেবে আলোচনা পেশ করেন এটিএন বাংলা এর আলোচক ও বিটিআইএস, এমটিআইএস ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার হাফেজ মাওঃ মাহফুজুর রহমান, বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন বিরল উপজেলা শাখার সভাপতি মাওলানা মোঃ নাজমুল ইসলাম।

Share This

COMMENTS