মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
যমুনা ফিউচার পার্কের ব্যবসায়ী উজ্জ্বল খুন

যমুনা ফিউচার পার্কের ব্যবসায়ী উজ্জ্বল খুন

রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্যবসায়ী ঊষা ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক উজ্জ্বল মিয়াজী মতলব খুন হয়েছেন। বৃহস্পতিবার (৫ মে) দিবাগত রাত ১২টা ৩০ মিনিটের দিকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটনকেন্দ্র এলাকায় দুর্বৃত্তদের গুলিতে তিনি নিহত হন।
জানা যায়, শুক্রবার (৬ মে) মতলব উত্তরের ষাটনল পর্যটন কেন্দ্রে একটি অনুষ্ঠানের প্যান্ডেলসহ আয়োজন তদারকিকালে দুর্বৃত্তদের গুলিতে ঘটনাস্থলে মারা যান তিনি।
ঘটনাস্থলে কর্মরত ডেকোরেটরের এক কর্মচারি (নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, বৃহস্পতিবার দিবাগত রাত প্রায় ১২ টা ৩০মিনিটে প্যান্ডেলের কাজ চলছে। এমতাবস্থায় একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা এসে আমাদের ঘেরাও করে ফাঁকা গুলি ছুড়তে থাকে। এ সময় উজ্জ্বল মিয়াজী কাছে এলে দুর্বৃত্তরা তার নাম জিজ্ঞেস করে। তিনি নিজের নাম উচ্চারণ করার সাথে সাথে তাকে গুলি করে পালিয়ে যায়।

ঘটনার পর স্থানীয়রা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ মুঠোফোনে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ মামলা করেনি। মামলা হলে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিহত উজ্জ্বলের উপর আক্রমণ করা হয়েছে। এ ঘটনায় সুরতহাল প্রতিবেদন পাওয়ার পর মামলা দায়ের হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
মুন্সিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, নিহত উজ্জ্বল মিয়াজীর বিরুদ্ধে একটি ওয়ারেন্ট ছিলো। তার নামে এ ছাড়া অন্য কোন মামলা আছে বলে আমার জানা নেই।
৬১ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS