শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মধুখালীতে নিখোঁজের তিনদিন পর কিশোরের লাশ উদ্ধার

মধুখালীতে নিখোঁজের তিনদিন পর কিশোরের লাশ উদ্ধার

Views

শাহহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি ২১ আগস্ট ২০২৪খ্রি. বুধবার  :  ফরিদপুরের মধুখালীতে নিখোঁজের তিনদিন পর এক কিশোরের লাশ উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর এলাকার মাইসা নামে একটি ইট ভাটার পাশের ডোবা থেকে বুধবার(২১ আগস্ট) সকাল ১০ টায় উদ্ধার করেছে মধুখালী থানা পুলিশ। ওই কিশোরের নাম তানভিরুল ইসলাম তামিম (১৬)। সে কামারখালী ইউনিয়নের কামারখালী গ্রামের বিজিবি সদস্য ওহিদুর রহমানের ছেলে। তানভিরুল এবছর এসএসসি পরীক্ষায় এক বিষয়ে অকৃতকার্য হয়েছে।
পারিবারিক সুত্রে জানা যায় নিহত ওই কিশোর আড়পাড়া উচ্চবিদ্যালয় থেকে ২০২৪ সালে এস এস সি পরিক্ষা দেওয়ার পর এক বিষয়ে ফেল করে যার ফলে সে সবসময় চুপচাপ ভাবে বাড়িতেই থাকতো। কিন্তু হঠাৎ গত রবিবার (১৮ আগস্ট) বিকাল ৫টার সময় বাড়ি থেকে বের হওয়ার পর আর বাড়িতে আসে নাই। হঠাৎ করে নিখোঁরের পরেরদিদন সোমবার (১৯ আগস্ট)দুপুরে তার মায়ের নাম্বারে একটি ফোন আসে এবং দশ লক্ষ টাকা দাবি করে, টাকা না দিলে তার ছেলেকে হত্যা করা হবে বলে হুমকি দেওয়া হয়। পরবর্তীতে ঐ নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করলে ঐ নাম্বারটি বন্ধ পাওয়া যায়। পরিবারের লোকজন দিশেহারা হয়ে মধুখালী থানা পুলিশের কাছে একটি সাধারণ ডায়েরী করেন।
২১ আগস্ট বুধবার সকাল ১০ টার দিকে ইট ভাটার পাশের একটি ডোবায় কয়েকজন কৃষক পাঠ জাগ দিতে গেলে ঐ কিশোরের মরদেহটি দেখতে পায় এবং মধুখালী থানা পুলিশ কে খবর দেয়। এবিষয়ে মধুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন বলেন ছেলেটি তিনদিন নিখোঁজ থাকার পর একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share This

COMMENTS