শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রকাশ্যে ক্ষমা চাইলেন বিএনপি নেতা দুলু 

প্রকাশ্যে ক্ষমা চাইলেন বিএনপি নেতা দুলু 

২৪ Views
 নাটোর প্রতিনিধি ; শেখ হাসিনার ছবি দেখালে পত্রিকা- টেলিভিশন আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে এমন মন্তব্যের ঘটনায় প্রকাশ্যে ক্ষমা চাইলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার পদ থেকে সদ্য পদাবনতি পাওয়া বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
বুধবার (২১ আগস্ট) দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত জনসভায় তিনি গনমাধ্যম কর্মীদের কাছে ক্ষমা চান।
এসময় রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, সকল গনমাধ্যম কর্মীদের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক আছে। কিন্তু গত ১৬ তারিখে যারা এই সরকারের (শেখ হাসিনা সরকারের) পক্ষ নিয়ে টিকিয়ে রেখেছিল তাদের কথা বলতে গিয়ে মুখ ফসকে সমস্ত পত্রিকার কথা বলে ফেলেছি। এজন্য আজকের এই সমাবেশে হাজার হাজার মানুষের সামনে দাঁড়িয়ে গনমাধ্যম কর্মীদের কাছে দুঃখ প্রকাশ করছি। ক্ষমা চেয়ে নিচ্ছি, আপনারা যদি দুঃখ পেয়ে থাকেন।
দুলু বলেন, গত ১৬ বছর সাংবাদিক ভাইদের অনেক কিছুই বলতে দেওয়া হয়নি। আমাদের অনুরোধ পিলখানা হত্যাকাণ্ড, সাংবাদিক সাগর-রুনির মৃত্যু, হেফাজতে ইসলামের হুজুরদের হত্যাকাণ্ডের লাশ যেভাবে দাফন করা হয়েছে এগুলো জাতির সামনে উপস্থাপন করবেন।
সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখছেন, জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক রাসেল রনি প্রমুখ।
Share This