বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে কারাতে প্রশিক্ষণার্থীদের মাঝে  বেল্ট ও সনদ বিতরণ।

ডোমারে কারাতে প্রশিক্ষণার্থীদের মাঝে  বেল্ট ও সনদ বিতরণ।

 রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে জানো প্রকল্পের আওতায়  কারাতে প্রশিক্ষণার্থীদের মাঝে ব্লেট ও সনদপত্র বিতরণ করা হয়েছে।
২২ আগস্ট বিকালে উপজেলা পরিষদ হলরুমে  সমাপনী অনুষ্ঠানের ১৭৫ জন ছাত্রীকে ৭ ব্যাচে ৭ উপজেলায় আত্ন রক্ষার কৌশল বিষয়ক ৩২ দিনের প্রশিক্ষণ প্রদান শেষে হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম এর সভাপতিত্বে  প্রধান অতিথি  হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসাবে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, নারী ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ,
প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর  মর্জিনা মাসুদ সহ অনেকে উপস্হিতি ছিলেন।
নির্বাহী অফিসার রমিজ আলম বলেন, ”আমি আনন্দিত যে আমার উপজেলার মেয়েরা এই কারাতে প্রশিক্ষণ গ্রহনের সুযোগ পেয়েছে এবং প্রশিক্ষণ সফলভাবে শেষ করেছে। আমি বিশ্বাস করি এই প্রশিক্ষণ মেয়েদের জীবনে নতুন মাত্রা যোগ করবে, তাদের আত্মবিশ্বাস বাড়াবে এবং তাদের বর্তমান ও আগামীর জীবন নিরাপদ করে তুলবে। ইউরোপিয়ান ইউনিয়ন ও  অস্ট্রিয়ান ডেভেলপমেন্ট কো-অপারেশন এর -অর্থায়নে, কেয়ার বাংলাদেশ ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরী সহায়তায় এবং ইকো-সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) কর্তৃক বাস্তবায়নকৃত lllllll আউটকাম (জানো) প্রকল্পের আওতায় রংপুর জেলার ০৩ টি উপজেলার (গংগাচড়া, কাউনিয়া ও তারাগঞ্জ) নিবার্চিত ৭৯টি মাধ্যমিক ও ২১ টি মাদ্রাসায় এবং নীলফামারী জেলার ০৪ টি উপজেলায় (নীলফামারী সদর, ডোমার, জলঢাকা, কিশোরগঞ্জ) নিবার্চিত ১৬৯টি মাধ্যমিক ও ২৮টি মাদ্রাসায় সরকারের সহায়ক প্রকল্প হিসেবে কাজ করছে।
৪৩ বার ভিউ হয়েছে
0Shares