শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ প্রশাসনের আত্মবিশ্বাসী হলেই আমরা ব্যারাকে ফিরে যাব : সেনাপ্রধান

পুলিশ প্রশাসনের আত্মবিশ্বাসী হলেই আমরা ব্যারাকে ফিরে যাব : সেনাপ্রধান

১৪ Views

সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান বলেছেন, পুলিশ এখন একটা ট্রমার মধ্যে আছে, তারা কনফিডেন্ট হওয়া পর্যন্ত আমরা মাঠে থাকব। আত্মবিশ্বাসী হলেই আমরা ব্যারাকে ফিরে যাব।মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে রাজশাহী সেনানিবাসে আইনশৃঙ্খলা পরিস্থিতিসহ দেশের সার্বিক বিষয় নিয়ে গণমাধ্যমকর্মীদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

ওয়াকার-উজ-জামান বলেন, দেশের ২০ জেলায় ৩০টি বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে। এগুলোর একটিও কাম্য নয়। অপরাধী যে-ই হোক না কেন, তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

তিনি বলেন, রাষ্ট্রের সংস্কার শেষে একটি গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে সেনাবাহিনী বর্তমান সরকারকে সর্বাত্মক সহযোগিতা করবে।

সেনাপ্রধান বলেন, জীবন বিপন্ন হতে পারে ধর্ম-বর্ণ নির্বিশেষে এমন অনেককেই সেনাবাহিনী আশ্রয় দিয়েছে। তাদের বিরুদ্ধে যদি কোনো অভিযোগ থাকে, মামলা হয় সেক্ষেত্রে তাদেরকে বিচারের আওতায় আনা যাবে, শাস্তি হবে। অবশ্যই আমরা চাইবো না তাদের সঙ্গে বিচারবহির্ভূত হামলা বা কোনো কিছু ঘটুক। যে মতেরই হোক, যে দলেরই হোক জীবনের ওপর হুমকি থাকলে আমরা আশ্রয় দিয়েছি।

বিকেলে রাজশাহী সেনানিবাসের অতিথি ভবনে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, রেঞ্জ পুলিশের ডিআইজি, পুলিশ কমিশনারসহ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন তিনি।

Share This

COMMENTS