সোমবার, ২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বীরগঞ্জ থানার নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময়

বীরগঞ্জ থানার নবাগত ওসি’র সাথে সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময়

Views

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ বীরগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মো. আব্দুল গফুর এর সাথে অনুষ্ঠিত হলো বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাব এর সকল সাংবাদিকদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান। এই অনুষ্ঠানে সাংবাদিকরা নবাগত অফিসার ইনচার্জকে স্বাগত জানিয়ে তাঁর দায়িত্বগ্রহণের জন্য অভিনন্দন জানান।
শুক্রবার রাত ৯টায় বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে নবাগত অফিসার ইনচার্জ মো. আব্দুল গফুর কে ফুলেল শুভেচ্ছা জানায় বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রতন ঘোষ পিযুষ, সিনিয়র সহ-সভাপতি নিতাই সাহা।
সাংবাদিকদের প্রতিনিধি হিসেবে সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক মাহাবুর রহমান আংগুর তার বক্তৃতায় নবাগত অফিসার ইনচার্জের প্রতি শুভকামনা জানান এবং এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, “পুলিশ প্রশাসন এবং সাংবাদিকরা একসঙ্গে কাজ করলে সমাজে নিরাপত্তা ও সুশাসন প্রতিষ্ঠা সম্ভব।”
বীরগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মো. আব্দুল গফুর তাঁর বক্তব্যে সাংবাদিকদের সাথে একটি সহযোগিতামূলক সম্পর্ক গড়ার ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, “সাংবাদিকরা সমাজের দর্পণ। তাঁদের রিপোর্ট ও মতামত আমাদের কার্যক্রমকে আরো কার্যকরী করতে সাহায্য করবে।” তিনি স্থানীয় সমস্যা এবং চ্যালেঞ্জ সম্পর্কে সাংবাদিকদের মতামত জানতে আগ্রহ প্রকাশ করেন এবং বলেন, “আমরা একসাথে কাজ করে আমাদের এলাকা নিরাপদ রাখতে পারি।”
এসময় উপস্থিত ছিলেন থানার এসিসট্যান্ট সাব ইন্সপেক্টর সিরাজ আওলাদ সুমন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক উত্তম শর্মা, প্রচার সম্পাদক আব্দুল জলিল, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোজাম্মেল হক, সাংবাদিক প্রদীপ রায় জিতু, জাহিদ হাসান, আরিফ হোসেন, তানভীর আহামেদ, মোয়াজ্জেম সরকার, মো. ইউসুফ আলী, আহসান হাবিব প্রমুখ।

Share This

COMMENTS