সোমবার, ২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

মাছের প্রজেক্টে সেচ দিতে গিয়ে সেনবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৎস্য চাষীর মৃত্যু

মাছের প্রজেক্টে সেচ দিতে গিয়ে সেনবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৎস্য চাষীর মৃত্যু

Views

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়খালী প্রতিনিধি ; নোয়াখালীর সেনবাগে মাছের প্রজেক্ট সেচ দিয়ে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ জাহাঙ্গীর আলম (৫০) নামের এক মাছ চাষীর মৃত্যু হয়েছে। ওই ঘটনাটি ঘটেছে রবিবার সকাল সাড়ে ৭টারদিকে উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউপির ২নং ওয়ার্ডের  দক্ষিন রাজারামপুর গ্রামের তিন-পুকুরিয়া খাজুরিয়া বাড়িতে। নিহত মোঃ জাহাঙ্গীর আলম ওই বাড়ির মৃত আবদুল মান্নানের ছেলে।

নিহতের চাচাতো ভাই আবদুল কাদের জানান,জাহাঙ্গীর তার মাছের প্রজেক্টে সেচ শেষে মাছ বিক্রির পর সকালে ফের প্রজেক্টে পানি ভরাট করার জন্য বৈদ্যুতিক মোটর চালাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোটর ঘরের পাশ্বে প্রজেক্টে পড়ে নিহত হয়। দীর্ঘ ক্ষনেও সে বাড়ি না যাওয়ায় বাড়ির লোকজন খোজাখুজির এক পর্যায়ে প্রজেক্টের পানিতে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে দ্রæত তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

 তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।মৃত্যুকাল তিনি স্ত্রী ও ৫ কন্যা সন্তান রেখে গেছেন।

যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,একজন অফিসারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তিনি ঘটনাস্থল থেকে আসার পর প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেওয়া হবে জানান তিনি।

Share This

COMMENTS