রবিবার, ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

মোরেলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত 

মোরেলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত 

১৩ Views
মোরেলগঞ্জ প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২৪ উদযাপন উপলক্ষে র‌্যালি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে আজ রবিবার ৬ অক্টোবর  বেলা ১১ টায় উপজেলা প্রশাসন  জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে একটি র‌্যালি উপজেলা প্রশাসন চত্বর থেকে বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ  করে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা প্রশাসনের সভা কক্ষে মোরেলগঞ্জে দিবস-উদযাপন উপলক্ষে আলোচনা সভায় উপজেলা  আইসিটি কর্মকর্তা ত্রিদিব সরকারের উপস্থাপনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন ( ভারপ্রাপ্ত) উপজেলা নির্বাহী অফিসার মো.বদরুদ্দোজা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,থানা  অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দিন,  জামায়াত ইসলামী বাংলাদেশ মোরেলগঞ্জ উপজেলা শাখার আমীর মাওলানা মোহাম্মদ শাহাদাৎ হোসেন, পৌর  বিএনপি আহবায়ক শিকদার ফরিদুল ইসলাম,জমায়েত ইসলাম বাংলাদেশ উপজেলা শাখার সেক্রেটারি মাওলানা মাকসুদ হোসেন, পৌর বিএনপি ,যুগ্ম আহবায়ক ফারুক হোসেন সামাদ, বিএনপি নেতা গিয়াস উদ্দিন তালুকদার।
এ সময় উপস্থিতদের পক্ষে বক্তব্য রাখেন,  মোরেলগঞ্জ অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম,অধ্যক্ষ আব্দুল আলিম, সুপার আব্দুস সোবহান,সুপার মোঃ বিল্লাল হোসেন,সাংবাদিক ফজলুল হক, উপজেলা প্রেসক্লাব আহবায়ক এইচ এম শহিদুল ইসলাম প্রমূখ।
সভায় বক্তরা উপজেলা ও পৌরসভার জন্ম ও মৃত্যু নিবন্ধন জনসাধারণ যাতে করে সঠিক সময়ে সঠিক সেবা পেতে পারে সেজন্য উপজেলার উদ্যাক্তাসহ সকলকে আরো সেবার গতি বাড়ানোর আহবান জানান।
Share This

COMMENTS