শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাঁথিয়ায় জমিজমা বিরোধের জেরে কৃষক খুন আহত-৩,আটক-৩

সাঁথিয়ায় জমিজমা বিরোধের জেরে কৃষক খুন আহত-৩,আটক-৩

১২ Views

সাঁথিয়া (পাবনা)প্রতিনিধিঃ পাবনার সাঁথিয়ায় জমিজমার বিরোধকে কেন্দ্র করে সেলিম ওরফে সলিম মোল্লা(৪০)নামে এক কৃষক খুন হয়েছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছে। পুলিশ তিনজনকে আটক করেছেন। নিহত সলিম মোল্লা উপজেলা ক্ষেতুপাড়্ াইউনিয়নের হাসানপুর গ্রামের হবিবর মোল্লার ছেলে এবং প্রতিপক্ষের চাচাতো ভাই। ঘটনাটি ঘটেছে শুক্রবার(২৭সেপ্টেম্বর)দুপুরে উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের হাসানপুর গ্রামের হবিবর মোল্লাদের সাথে তাদের শরীক সাত্তারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার দুপুর দুইটার দিকে প্রতিপক্ষ সাত্তারের ছেলে নিহতের চাচাতো ভাই কালাম ও নিজামরা জমিজমার কোনকিছু সুরাহা না করেই জোরপূর্বক বিরোধপূর্ণ জমিতে বাঁশ কাটতেছিল। এসময় সলিম মোল্লা বাধা দিলে তাকে নিজাম বুকে লাথি মেরে ফেলে দেয় এবং বাঁশ দিয়ে সজোরে সলিমের ঘাড়ে আঘাত করলে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সংঘাত এড়াতে এলাকায় টহল জোরদার করেছেন। এ সময় পুলিশ কালাম ও নিজামকে আটক করে। এ সময় পুলিশ আবুল কালাম,নিজাম ও মনিরুলকে আটক করেছে। এখবর লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

সাঁথিয়া থানার ওসি(তদন্ত)আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে সেলিম নামে এক ব্যাক্তি খুন হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Share This