শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মোরলগঞ্জে জামায়াতে ইসলামীর আয়োজনে উলামা সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

মোরলগঞ্জে জামায়াতে ইসলামীর আয়োজনে উলামা সমাবেশ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

১৬ Views
 মোরেলগঞ্জ প্রতিনিধিঃ  বাগেরহাটে মোরেলগঞ্জে জামায়াত ইসলামী উপজেলা শাখার আয়োজনে উলামা সমাবেশ  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩১ আগস্ট শনিবার সকাল ৮ টায় স্থানীয় বাজার আবু হুরায়রা জামে মসজিদ প্রাঙ্গনে উলামা সমাবেশ ও দোয়া মাহফিলে জামায়াত ইসলাম উপজেলা আমির অধ্যাপক শাহাদাত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা শাখার আমির মাওলানা রেজাউল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা নায়েবে আমির এডভোকেট মাওলানা শেখ আব্দুল ওয়াদুদ,,বিশিষ্ট সমাজসেবক রাজনীতিবিদ মাসুদ সাঈদী, উলামা জেলা  সভাপতি বাগেরহাট অধ্যাপক মাওলানা আলতাফ হোসেন, প্রধান বক্তা হিসেবে আলোচনা রাখেন নমিনী বাগেরহাট-৪ অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল আলিম।
অন্যান্যদের মধ্যে আলোচনা রাখেন পীর সাহেব আমতলী অধ্যক্ষ আবুবক্কার মোহাম্মদ আব্দুল্লাহ,,অধ্যক্ষ আমতলী ইসলামিয়া কামিল মাদ্রাসা মাওলানা বায়েজিদ হোসাইন,অধ্যক্ষ গুলিশাখালী ফাজিল মাদ্রাসা মাওলানা আব্দুল বারী,অধ্যক্ষ মোরলগঞ্জ লতিফিয়া ফাজিল  মাদ্রাসা মাওলানা ড. রুহুল আমিনসহ উপজেলার বিভিন্ন আলিম মাদ্রাসার অধ্যক্ষগণ, উলামা ফোরাম নেতৃবৃন্দ,বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিন বৃন্দ,বিভিন্ন স্কুল কলেজে আরবি ও ধর্মীয় বিষয়ক শিক্ষকগন এবং ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক মক্তব সমূহের শিক্ষকবৃন্দ।
আলোচনা সভাশেষে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীর রুহের মাগফিরাত কামনাসহ দেশের শান্তি ও সকল শহীদদের স্মরণে দোয়া করা হয়।
Share This