শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পৌরমেয়র হিজলের উদ্যোগে শিশু খাদ্য বিতরণ সুসপন্ন, পৌরবাসির অভিনন্দন প্রকাশ

পৌরমেয়র হিজলের উদ্যোগে শিশু খাদ্য বিতরণ সুসপন্ন, পৌরবাসির অভিনন্দন প্রকাশ

৪০ Views

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ-মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও ঝিনাইদহের সফল এবং মানবীক ও দানবীর পৌরমেয়র জনাব মো: কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলের উদ্যোগে শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।

১২ই জুলায় শুক্রবার সকাল ও বিকালে পৌর অডিটোরিয়াম মিলনায়তনে এ কার্যক্রমের উদ্বোধন করেন ঝিনাইদহ পৌরসভার সফল এবং মানবীক ও দানবীর পৌরমেয়র জনাব মো: মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী কামাল উদ্দিন, পৌর নির্বাহী কর্মকর্তা মুস্তাক আহমেদ, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামান চাঁন, প্যানেল মেয়র-১ সাইফুল ইসলাম মধু, কাউন্সিলর আরেফিন কাইসার, মহিলা কাউন্সিলর ফারহানা রেজা আঞ্জু ও সুফিয়া খাতুন প্রমুখ।

পৌরমেয়র জনাব মো: মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলের জানিয়েছেন, গত ২০২৩ সালে পৌরসভার নিজস্ব অর্থায়নে ২২০ জন শিশুর প্রত্যেকের মাঝে বিনামূল্যে এক প্যাকেট করে গুড়া দুধ বিতরণ করা হয়েছিল।

২০২৪ সালে সফল এবং মানবীক ও দানবীর পৌরমেয়র জনাব মো: মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলের সহযোগিতায় ২২০ জন শিশু খাদ্য থেকে বেড়ে পৌরসভার প্রায় ৭০০ জন শিশুদের মাঝে সম্পুর্ন বিনামুল্যে এসব খাদ্য বিতরণ করা হয়েছে।

এসব উপহার সামগ্রী হাতে পেয়ে পৌরসভার সকল শিশুর অভিভাবক মহল সন্তুষ্টি প্রকাশ করে সফল এবং মানবীক ও দানবীর পৌরমেয়র জনাব মো: মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন।

এছাড়া আগামী ১৮ থেকে ২০ জুলায় ২০২৪ ইং তারিখ পর্যন্ত ৯টি ওয়ার্ডে দু’জন মহিলা ডাক্তারসহ ছয়জন ডাক্তার অসহায়দের জন্য বিনামূল্যে শিশুসহ সব বয়সের রোগীর জন্য ফ্রি স্বাস্থ্যসেবা দেয়া হবে মর্মে সাংবাদিকদের জানিয়েছেন পৌরমেয়র জনাব মো: মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলের।

সেসময় তারা বিনামূল্যে অ্যান্টিবায়োটিকসহ সব ধরনের ওষুধ সরবরাহ করবেন বলে নিশ্চিত করেন পৌর মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল।

Share This

COMMENTS