শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ভাঙচুর-লুটপাটের অভিযোগে বাউফলে বিএনপি নেতাকে অব্যাহতি

ভাঙচুর-লুটপাটের অভিযোগে বাউফলে বিএনপি নেতাকে অব্যাহতি

১৮ Views

আওয়ামী লীগ সরকারের পতনের পর পটুয়াখালীর বাউফল উপজেলায় হামলা, ভাঙচুর, লুটপাটের অভিযোগে বাউফল পৌর বিএনপির সভাপতি মো. হুমায়ুন কবিরকে দলের পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

শনিবার (১০ আগস্ট) পটুয়াখালী জেলা বিএনপির আহ্বায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া ও সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৫ আগস্ট স্বৈরাচারী হাসিনা সরকারের পতনের পর থেকে আপনার বিরুদ্ধে বিভিন্ন স্থানে ভাঙচুর লুটপাট ও হুমকি-ধমকির সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে আপনাকে গত ৮ আগস্ট ২৪ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল। এর পরিপ্রেক্ষিতে আপনি যে লিখিত জবাব ও মৌখিক বক্তব্য দিয়েছেন তা জেলা বিএনপির কাছে গ্রহণযোগ্য হয়নি। তাই আরোপিত অভিযোগের ভিত্তিতে আপনাকে বাউফল পৌর বিএনপির সভাপতির পদ থেকে অব্যাহতি দেয়া হলো। একই সাথে সিনিয়র সহ-সভাপতিকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হলো।

জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি বলেন, বিএনপি অরাজকতায় বিশ্বাস করে না। পটুয়াখালীতে কেউ যদি কোনো অরাজকতা করে অস্থিতিশিল পরিস্থিতির সৃষ্টি করে সে যে দলেরই হোক তাকে ছাড় দেয়া হবে না। আমরা জেলা বিএনপি আগেই ঘোষণা দিয়েছি আপনারা সংখ্যালঘু সম্প্রদায়সহ প্রতিটি এলাকায় শান্তি প্রতিষ্ঠা করুন।

Share This

COMMENTS