রবিবার, ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

আসন্ন দূর্গা পূজা উদযাপন নির্বিঘ্ন করতে হবে -মাওলানা আবদুল হালিম 

আসন্ন দূর্গা পূজা উদযাপন নির্বিঘ্ন করতে হবে -মাওলানা আবদুল হালিম 

১৪ Views
এম সাজেদুল ইসলাম (সাগর), নবাবগঞ্জ  (দিনাজপুর) প্রতিনিধি  :  বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চলের পরিচালক মাওলানা আবদুল হালিম বলেন, যারা বিগত ১৫ বছর অন্যায়ের সাথে জড়িত তাদেরকে অবশ্যই আইনের মুখোমুখি হতে হবে। গণহত্যার সাথে জড়িত সংশ্লিষ্ট কাউকে রেহাই দেয়া হবে না। ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার জামায়াত-শিবির, বিএনপি সহ সকল বিরোধী দল ও মতের নেতৃবৃন্দ এবং আলেম উলামা এমনকি বিভিন্ন ধর্মের লোকদের উপরও সীমাহীন জুলুম নির্যাতন করেছে। আসন্ন দূর্গা পূজা উদযাপন অবশ্যই নির্বিঘ্ন করতে হবে। নির্বিঘ্নে পূজা উদযাপন করা তাদের ধর্মীয় ও সাংবিধানিক অধিকার। সেক্ষেত্রে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির সর্বাত্মক সহযোগিতা করবে ইনশাআল্লাহ। দল ও ধর্ম হিসেবে বিবেচনা নয়, যোগ্যতা ও নৈতিকতার বিবেচনায় যার যেখানে প্রাপ্যতা তা যথাযথ আদায় করা হবে। চাকুরীতে আর বৈষম্য করতে দেয়া হবে না। ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠায় তিনি সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও দিনাজপুর দক্ষিণ সাংগঠনিক জেলা শাখার আমীর আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ৭ অক্টোবর , সোমবার, সকাল ৯ টায় বিরামপুর সরকারী কলেজ অডিটরিয়ামে বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে নবাবগঞ্জ ও হাকিমপুর উপজেলার ৩ জন শহীদ পরিবারের সদস্যদের সাথে মতবিনিময় ও সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
জেলা সেক্রেটারি সাইদুল ইসলাম সৈকতের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও দিনাজপুর উত্তর জেলা আমীর অধ্যক্ষ আনিসুর রহমান, জয়পুরহাট জেলা আমীর ডাঃ ফজলুর রহমান সাঈদ, দিনাজপুর দক্ষিণ জেলা নায়েবে আমীর মুহাদ্দিস ডক্টর এনামুল হক, জয়পুরহাট জেলা সেক্রেটারি মাওলানা গোলাম কিবরিয়া, দিনাজপুর দক্ষিণ জেলা সহকারী সেক্রেটারি হাফিজুল ইসলাম, জেলা পেশাজীবী সেক্রেটারি ও ঘোড়াঘাট উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান আলমগীর হোসেন, জেলা কর্মপরিষদ সদস্য উপাধ্যক্ষ মাওলানা তাজুল ইসলাম, মাওলানা আবুল কাসেম, সুলতানুল আলম, জেলা ইউনিট সদস্য ও সাবেক নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী, ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও দিনাজপুর শহর সভাপতি রেজওয়ানুল হক, দিনাজপুর জেলা দক্ষিণ সভাপতি আব্দুল কাইয়ুম, বিরামপুর পূজা উদযাপন কমিটির উপজেলা সভাপতি ও বিরামপুর মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ শিশির কুমার সরকার, বিরামপুর উপজেলা আমীর অধ্যাপক মকছেদ আলী, নবাবগঞ্জ উপজেলা আমীর অধ্যাপক নজরুল ইসলাম, হাকিমপুর উপজেলা আমীর মাওলানা আমিনুল ইসলাম, বিরামপুর উপজেলা আমীর অধ্যাপক মকছেদ আলী, বিরামপুর পৌরসভা আমীর সাখাওয়াত হোসেন,  আলহাজ্জ মাওলানা আশরাফুল ইসলাম, শহীদ পরিবারের সদস্য আব্দুল মালেক, আসাদুজ্জামান সুজন ফরিদুল ইসলাম ও ময়না খাতুন প্রমুখ।
মতবিনিময় ও সুধী সমাবেশ শেষে বিরামপুর সরকারী কলেজের টিচার্স কমনরুমে ৪ উপজেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় করেন প্রধান অতিথি মাওলানা আবদুল হালিম।
Share This

COMMENTS