শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

পত্নীতলায় ১০০ বাইসাইকেল পেলো ছাত্রীরা!

পত্নীতলায় ১০০ বাইসাইকেল পেলো ছাত্রীরা!

Views
ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ): নওগাঁর পত্নীতলায় বিভিন্ন স্কুলের ১০০ ছাত্রীর মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাঁটাাবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে দাতা সংস্থা বেলজিয়ামের কারামা সলিডিরিটি অর্থায়নে সোশ্যাল এইডের আয়োজনে এসব বিতরণ করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির।
এসময় সাইকেল ও শিক্ষা উপকরণ পেয়ে রিমা রানী নামে এক ছাত্রী বলেন, আগে ভ্যান বা ইজিবাইকে করে স্কুলে যেতে হতো। অনেক সময় রাস্তায় দাঁড়িয়ে থেকে গাড়ির জন্য। অনেক সময় স্কুলে যেতে দেরি হয়ে যেত। এখন আমি সাইকেল পেয়েছি সাইকেলে যাতায়াত করব। আরেক ছাত্রী পিয়াসী রানী বলেন, বাড়ি থেকে তার স্কুল বেশ দূরে। সাইকেল পাওয়ায় দূরের স্কুলে আর তাকে পায়ে হেঁটে যেতে হবে না। সাইকেল চালিয়ে স্কুলে আসতে পারব। সাইকেল পেয়ে খুবই ভালো লাগছে। এতে তার পড়াশোনার আগ্রহ আরও বেড়ে যাবে বলেন।
এসময় আরও উপস্থিত ছিলেন- বেলজিয়ামের ইন্টোরিয়ন কান্ট্রি রিপ্রেজটিভ মোহাম্মদ আলী সোহেল, সোশ্যাল এইডের নির্বাহী পরিচালক বাবুল আক্তার, পরিচালক ইছহাক এমন সোহেল, পরামর্শক ও রানী এনজিওর প্রধান নির্বাহী ফজলুল হক খান, কাঁটাাবাড়ি উচ্চ বিদ্যালয় সাবেক সভাপতি ও সমাজসেবক মোশারফ হোসেন চৌধুরী প্রমুখ।
Share This

COMMENTS