শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

উত্তরবঙ্গের উপর দিয়ে ট্রেন চলাচল বন্ধের হুঁশিয়ারি দিলেন, সাবেক এমপি রুমানা মাহমুদ

উত্তরবঙ্গের উপর দিয়ে ট্রেন চলাচল বন্ধের হুঁশিয়ারি দিলেন, সাবেক এমপি রুমানা মাহমুদ

১২ Views
সিরাজগঞ্জ প্রতিনিধি  ; সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন চালু না হলে উত্তরবঙ্গের উপর দিয়ে চলাচল করা সকল ট্রেন বন্ধের হুঁশিয়ারি দিলেন, সাবেক এমপি ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ।
বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর)  সিরাজগঞ্জ কোট চত্বরে সুশীল সমাজ ও বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক ও ব্যবসায়ী সংগঠন আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন। পরে জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান বরাবর স্মারকলিপি প্রদান করেন, সাবেক এমপি ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সভাপতি রুমানা মাহমুদ। প্রধান অতিথির বক্তব্যে রুমানা মাহমুদ বলেন, সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেন টি অতীব বিলম্বে চালু না হলে উত্তরবঙ্গ তথা ১৬ টি জেলায় ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হবে। প্রয়োজন হলে আমরা নেতা কর্মীদের সাথে নিয়ে ট্রেন লাইন লাইনে শুয়ে পড়বো।
এসময়ে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নুর কায়েম সবুজ, প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুন অর রশিদ খান হাসান, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন রাজেশ, সহ দপ্তর সম্পাদক  শেখ মোঃ এনামুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক দুলাল উদ্দিন আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক আহসান হাবীব উজ্জ্বলসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মিরা অংশগ্রহণ করে।
Share This

COMMENTS