শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্রিস্টাল মেথ সহ ২ কুখ্যাত মাদক ব্যবসায়ীকে টেকনাফ থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৭

ক্রিস্টাল মেথ সহ ২ কুখ্যাত মাদক ব্যবসায়ীকে টেকনাফ থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৭

৭০ Views
এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ কক্সবাজার জেলার টেকনাফ থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১.০২ কেজি ভয়ঙ্কর মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আব্দুল মোতালেব ও জাফর আলম’কে গ্রেফতার করেছে চট্টগ্রামের র‌্যাব-৭, উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য আনুমানিক ১ কোটি ২ লক্ষ টাকা।
১২ জুলাই’২৪ ইং শুক্র‌বার রাত সাড়ে ১১ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের র‍্যাব-৭-এর আভিযানিক চৌকষ একটি টীম কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন কোয়াইনছড়ি পাড়ায় অভিযান পরিচালনা করে কুখ্যাত ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। ‌‌র‍্যাব-৭ সূত্রে জানা যায়, কিছু সংখ্যক মাদক ব্যবসায়ী কোয়াইন ছড়ী পাড়ার মনু মিয়ার বসতবাড়ীর উত্তর পাশে পাকা রাস্তার উপর মাদকদ্রব্য বিক্রয় করার জন্য অবস্থান করছিল। গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কতিপয় ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ২ জনকে আটক করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ২ জন আসামিরা হচ্ছেন, আব্দুল মোতালেব (৫০), পিতা- মৃত আবু তালেব, সাং- ক্যাম্পপাড়া এবং জাফর আলম (৩৫), পিতা- মৃত শামসুল আলম, সাং- শাহ পরীর দ্বীপ, উভয়ের থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে আব্দুল মোতালেব এর ডান হাতে থাকা একটি লাল রঙের পুরাতন শপিং ব্যাগ থেকে তার নিজ হাতে বের করে দেয়া মতে Very good লেখা সাদা রংয়ের পলিপ্যাকের ভিতর ১.০২ কেজি কথিত দানাদার মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার সহ আসামিদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য আইস (ক্রিস্টাল মেথ) মিয়ানমারের সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছিল। অভিযানের সময়ও তারা মাদকদ্রব্য আইস বিক্রয় করার উদ্দেশ্যে বর্ণিত স্থানে অবস্থান করছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ২ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামিদেরকে এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share This

COMMENTS