শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়ানী পৌর বি এন পির কমী সম্মেলন ও বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  

আড়ানী পৌর বি এন পির কমী সম্মেলন ও বেগম খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  

৪১ Views
বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে বিএনপি’র কার্যালয়ে কমী সম্মেলন ও চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র সুস্থতা ও রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১১জুলাই) বিকাল ৫ ঘটিকায় আড়ানী পৌর  বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক মেয়র নজরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সাবেক সাধারণ সম্পাদক আঃ খালেক, ৭নং ওয়াড বি এন পির সভাপতি ও কাউন্সিলর মানিক  উদ্দিন, ৮নং ওয়াড বি এন পির সভাপতি আজাম্মেল হক, ৭নং ওয়াড বি এন পির সভাপতি দুলাল হোসেন , ৪নং ওয়াড বি এন পির সভাপতি ওহিদুর রহমান নান্টু ও সাধারণ সম্পাদক রফিক ৫নং ওয়াডের সাবক সভাপতি ইউনুস আলী, ৬নং ওয়াডের সাবেক সভাপতি দুলক হোসেন ও সাধারণ সম্পাদক জালাল উদ্দীন, পৌর শ্রমিক দলের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক হান্নান শাহ, ৩ নং পয়াডের সাবেক সভাপতি তবিবর রহমান, ৯নং ওয়াডের সাবেক কাউন্সিলর ও বি এন পির নেতা নিলচাঁদ আলী।
ওহিদুর রহমান নান্টুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন আড়ানী পৌর বি এন পির নেতা বেনু, আঃ করিম, আব্দুস সালাম, রকিব আলী, জালাল, আশরাফুল ইসলাম, নাঈম, মিঠুন, আশিকুর রহমান, আকরাম শাহ, আিরফ,কলিম,জিল্লুর, বাচ্চ, রয়েল, নয়ন প্রমূখ।
বক্তারা সবাই বলেন কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার  নিদের্শনা মোতাবেক তৃনমুল এর ওয়াড কমিটির মতামতের ভিত্তিতে কাউন্সিলর এর মাধ্যমে পৌর কমিটি গঠিত হবে। এবং কেউ পকেট কমিটি করার চেষ্টা করলে প্রতিহত করতে হবে।
 উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর সভার  ৯টি ওয়াডের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ বিএনপি ও  অঙ্গ সহযোগী  সংগঠনের নেতৃবৃন্দ।
Share This