সোমবার, ২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বীরগঞ্জে ২৬৭জনের নামে মামলা করে, প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন বাদীর

বীরগঞ্জে ২৬৭জনের নামে মামলা করে, প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন বাদীর

Views
বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধঃ দিনাজপুরের বীরগঞ্জে ৬৭ জনের নামসহ অজ্ঞাতনামা ২০০ জনের নামে মামলা করেন উপজেলার সৈয়দপুর কল্যানীর এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে মোঃ আবু তাহের। বীরগঞ্জ থানার মামলা নং ৮/১৪ অক্টোবর ২০২৪ইং।
গতকাল (১৯ অক্টোবর) শনিবার বিকেল ৩টায় বীরগঞ্জ প্রেসক্লাবে বাদী স্ব-শরীরে মোঃ আবু তাহের সংবাদ সম্মেলনে বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বীরগঞ্জ উপজেলা শাখার সভাপতিসহ কয়েকজন নেতাকর্মীর পরামর্শে ও চাপের মুখে ২০২৩ সালের ঘটনায় সাবেক এমপি মনোরঞ্জনশীল গোপাল, ইয়াসিন আলী, সাবেক ইউপি চেয়ারম্যান এম এ খালেক সরকার, রবিউল ইসলাম এবং রফিকুল ইসলামসহ ৮/১০ জনের নাম উল্লেখ করে এজাহারে স্বাক্ষর করেছি।
তিনি আরও বলেন, এজাহারে অজ্ঞাতসারে আমার আত্মীয়-স্বজন এবং শুভাকাঙ্ক্ষীদের জড়িয়ে ৬৭ জনের নামসহ অজ্ঞাতনামা ২০০ জন উল্লেখ করা হয়েছে। যা মোটেও কাম্য নয়, এমন কর্মকাণ্ডে তীব্র নিন্দা জানাচ্ছি। আমি আমার সঙ্গীয় এবং দলীয় লোকজনের দ্বারা প্রভাবিত ও প্রতারিত হয়েছি। তাই উক্ত মামলা প্রত্যাহার করার জন্য প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তাগনসহ সর্বস্তরের নেতাকর্মীর  সহযোগিতা কামনা করছি। আমার সরলতার সুযোগ নিয়ে, দলীয় হীনস্বার্থ হাসিল করতে চায়। আমার দ্বারা থানায় উদ্ভব হওয়া ৮ নং মামলাটি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রত্যাহার করলাম। মামলায় অনেক স্বনামধন্য নিরাপরাধ রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আবু হোসাইন বিপু, সাবেক মেয়র মোশারফ হোসেন ও তার পুত্র, ভাতিজাদেরকে উল্লেখ করায় আমি দুঃখিত ও মর্মাহত।
এসময় উপস্থিত ছিলেন মামলার সাক্ষী মোঃ হাফিজুর রহমান। উক্ত মামলাটি প্রত্যাহার করতে সকলের সদয় দৃষ্টি কামনা করেছেন।
Share This

COMMENTS