রবিবার, ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সকল অপশক্তির বিরুদ্ধে সম্মিলিত লড়াই চালিয়ে যাবো —- জেলা বিএনপি’র সহসভাপতি

সকল অপশক্তির বিরুদ্ধে সম্মিলিত লড়াই চালিয়ে যাবো —- জেলা বিএনপি’র সহসভাপতি

১৮ Views

আতিউর রহমান, বিরল (দিনাজপুর) : বিগত দিনে বিএনপি’র স্থায়ী কমিটির অন্যতম সাবেক সদস্য ও সাবেক সংসদ সদস্য লেঃ জেঃ মোঃ মাহবুবুর রহমান বিরল স্থল বন্দর ভিত্তিপ্রস্তরের শুভ উদ্বোধন করেছিলেন। আমরা কখনও রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে এই বিরল স্থল বন্দর পূর্ণাঙ্গভাবে চালু করার পদক্ষেপ নিবো। আমরা জনস্বার্থে কাজ করে যাবো। আমরা কল্যাণমূখী কাজে সকলের অংশগ্রহণ নিশ্চিত করবো। আমরা সকল বাংলাদেশী নাগরিকের সমান মর্যাদা নিশ্চিত করবো। আমরা সকল অপশক্তির বিরুদ্ধে সম্মিলিতভাবে লড়াই চালিয়ে যাবো।
দিনাজপুরের বিরলে উপজেলার পাকুড়া মোড়ে মঙ্গলবার সন্ধ্যায় বিএনপি’র চেয়ারপার্সন, গণতন্ত্রের মা ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এর আশুরোগ মুক্তি কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী দিনাজপুর জেলা বিএনপি’র সহসভাপতি ও ফ্লোরিডা স্টেট বিএনপি (আমেরিকা) এর আহŸায়ক কমিটির সদস্য মোজাহারুল ইসলাম উপরোক্ত কথাগুলি বলেন।
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ৬ নং ভান্ডারা ইউনিয়ন বিএনপি’র আয়োজনে আয়োজিত এ অনুষ্ঠানে ইউনিয়ন বিএনপি’র সভাপতি অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মোশারফ হোসেন এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারন সম্পাদক আব্দুস সালাম এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ভিপি হামিদুর রহমান, জেলা মহিলা দলের সভাপতি ও জেলা বিএনপি’র মহিলা বিষয়ক সম্পাদক জিনাত আরা, জেলা বিএনপি’র উপদেষ্টা রবিউল গনি, বিরল উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি রফিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান, সাবেক সমবায় বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম, সাবেক যুব বিষয়ক সম্পাদক ইয়াছিন আলী চৌধুরী, সাবেক স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আরমান আলী, উপজেলা বিএনপির নেতা আবু নাছার প্রধান, ইউনিয়ন বিএনপি নেতা আব্দুল মান্নান, ডা. আবুল কালাম আজাদ, আকরাম হোসেন, উপজেলা তাঁতীদলের আহŸায়ক লুৎফর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দগন উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এর আশুরোগ মুক্তি কামনায় মুনাজাত করা হয়।
এর আগে মঙ্গলবার বিকেলে প্রধান অতিথি জেলা বিএনপি’র সহসভাপতি ও ফ্লোরিডা স্টেট বিএনপি (আমেরিকা) এর আহŸায়ক কমিটির সদস্য মোজাহারুল ইসলাম বিরলের কালিয়াগঞ্জ হাট বারোয়ারি দূর্গা পূজা মন্ডপে জাতীয়তাবাদী যুবদলের আয়োজনে সূধী সমাবেশ প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন এবং বুধবার বিকেলে ধর্মপুর টিকরীপাড়া নতুন জামে মসজিদ নির্মাণ কল্পে দিনের বেলায় ৫ম বার্ষিক তাফসিরুল কুরআন মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। বাংলাদেশ জামায়াতে ইসলামী বিরল উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা মোঃ আব্দুর রশিদ এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসবে আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন নন্দিত মুফাচ্ছিরে কুরআন ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মুফতি আমির হামজা-কুষ্টিয়া বক্তব্য রাখেন।

Share This

COMMENTS