শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধান উপর্দেষ্টার কাছে ভোলা নাগরিক অধিকার ফোরামের স্মারকলিপি প্রদান

প্রধান উপর্দেষ্টার কাছে ভোলা নাগরিক অধিকার ফোরামের স্মারকলিপি প্রদান

২৯ Views

ভোলা প্রতিনিধিঃ ভোলার ২০ লক্ষ মানুষের যৌক্তিক দাবিগুলো দ্রæত বাস্তবায়নের জন্য জেলা প্রশাসকের মাধ্যমে,মাননীয় প্রধান উপদেষ্টার বরাবরে স্মারকলিপি প্রদান করেছে ভোলা নাগরিক অধিকার ফোরামের নেতারা।
বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকালে জেলা প্রশাসক মোঃ আজাদ জাহান এর কক্ষে তার হাতে স্মারক লিপি তুলে দেন নাগরিক অধিকার ফোরামের প্রধান উপদেষ্টা ও দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, উপদেষ্টা আইনজীবী এডভোকেট নাছির আহম্মেদ, এডভোকেট মো: ফারুক, সাধারণ সম্পাদক ও দুদকের পিপি এডভোকেট সাহাদাত হোসেন শাহিন, সাংগঠনিক সম্পাদক প্রভাষক মীর নুরে আলম ফরহাদ, নির্বাহী সদস্য ও বিবার নির্বাহী পরিচালক প্রভাষক মোঃ মনিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক সম্পাদক ও দৈনিক আজকের ভোলার সহযোগী সম্পাদক এম শাহরিয়ার ঝিলন, নির্বাহী সদস্য মোঃ বেল্লাল নাফিজ প্রমুখ।
যৌক্তিক দাবি গুলো হচ্ছে,ভোলা-বরিশাল ব্রীজ দ্রæত নির্মান কাজ শুরু করে দেশের মূল ভূ-খন্ডের সাথে ভোলাকে সংযোগ করা। ভোলাবাসীর উন্নত চিকিৎসা সেবার জন্য ভোলায় মেডিকেল কলেজ প্রতিষ্ঠা, ভোলার প্রতিটি ঘরে গ্যাস সংযোগ, বৃহৎ সার কারখানাসহ ভোলায় ইপিজেড গড়ে তোলা, ভোলা শহরের যানজট নিরসনে পার্কিং ব্যবস্থা করে যানজটের দুর্ভোগ লাগব করা। ভোলাবাসীর এই প্রাণের যৌক্তিক দাবী অতি দ্রæত বাস্তবায়নের প্রয়োজনীয় ব্যবস্থার গ্রহণ করার জন্য দাবী এখন ভোলার সকলের মুখে মুখে বলে স্মারক লিপিতে উল্লেখ করেছেন নেতারা।

Share This