শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নওগাঁয় সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবিরের বিরুদ্ধে জেলা বিএনপি’র সংবাদ সম্মেল

নওগাঁয় সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবিরের বিরুদ্ধে জেলা বিএনপি’র সংবাদ সম্মেল

১৯৮ Views

স্টাফ রিপোর্টার নওগাঁঃ নওগাঁ জেলার আত্রাই ও রানীনগর এলাকায় শান্তি শৃংখলা ও রাজনৈতিক পরিবেশ বিনষ্ট করার অভিযোগ এনে সাবেক এমপি ও সাবেক প্রতিমন্ত্রী আলমগীর কবিরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় জেলা বিএনপির আহবায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্যে পাঠ করে বলেছেন উক্ত আলমগীর কবির বিএনপির কেউ নন। বিএনপিতে তার সাধারন সদস্য পদও নেই।

৫ আগষ্টের পর রানীনগর আত্রাই এলাকায় বিএনপি’র ব্যানার ব্যবহার করে বিভিন্ন স্থানে গণসংযোগ করে বিএনপি’র দুঃসময়ে পরীক্ষিত ও ত্যাগী নেতাদের বিরুদ্ধে কুরুচীপূর্ন বক্তব্য প্রদান করে জনগণকে বিক্ষুব্ধ করে তুলছেন। বক্তব্যে আরও বলা হয়েছে বিগত সাড়ে ১৫ বছরে উক্ত আলমগীর কবির বিএনপি কিংবা জিয়া পরিবারের পাশে ছিলেন না।

বরং এসব চক্রান্তকারীদের জন্য দেশে ১/১১ সৃষ্টি হয়েছিল। দেশনেতৃ বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলার শিকার হতে হয়েছে। সংবাদ সম্মেলনে আরও বলা হয়েছে উক্ত আলমগীর কবির জিয়া পরিবারের সাথে বেঈমানী করে এলাকায় জাতীয় বেঈমান হিসেবে পরিচিতি পেয়েছেন। এলাকার জনগনকে এই ব্যক্তি থেকে সতর্ক থাকার আহবান জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে জেলা বিএনপি’র সদস্য সচিব বায়জিদ হোসেন পলাশসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share This