রবিবার, ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

বড়াইগ্রামের পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে হামলায় একজন নিহত 

বড়াইগ্রামের পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে হামলায় একজন নিহত 

৫৯ Views
নাটোর প্রতিনিধি ; নাটোরের বড়াইগ্রামের গোপালপুর ইউনিয়ানের ওয়ারিসপুর গ্রামে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় তোরাব আলী খাঁন নামে একজনের মৃত্যু  হয়েছে। আজ শনিবার সকাল১০টার সময় এ ঘটনা ঘটে।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তোরাব আলী খাঁন উপজেলার গোপালপুর ইউনিয়ানের ওয়ারিসপুর গ্রামে গ্রামের  মৃত্য সোলায়মান আলী খাঁনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, একই এলাকার মৃত সামাদ আলীর ছেলে রানার সাথে একটি পুকুরের জমি জমা নিয়ে সমস্যা ছিল মূলত পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে সকাল দশটার দিকে রানার সঙ্গে তোরাব আলির কথা কাটাকাটি হয় এক পর্যায়ে দুই পক্ষের লোক জড়ো হলে রানার পক্ষে লোকজন লাঠি ও দেশীয় অস্ত্র হাসোয়া দিয়ে তোরাব আলীকে কোপালে সে রক্তাক্ত জখম হয়ে পড়ে যায়, পরে স্থানীয়রা উদ্ধার করে রাজাপুর বাজারে একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কত্যাবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
 নিহত তোরাব আলীর পরিবার হত্যার বিচার দাবি করেছেন। বড়াইগ্রাম থানার ওসি জানান, হত্যাচেষ্টার মামলাটি এখন হত্যা মামলা হিসেবে গণ্য হবে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
Share This

COMMENTS