রবিবার, ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সেনবাগে বন্যায় ক্ষতিগ্রস্থদের ৫শতাধিক ডেইরী,পোল্ট্রি খামারীর মাঝে প্রাণী সম্পদ বিভাগের খাদ্য ঔষধ সামগ্রী বিতরণ

সেনবাগে বন্যায় ক্ষতিগ্রস্থদের ৫শতাধিক ডেইরী,পোল্ট্রি খামারীর মাঝে প্রাণী সম্পদ বিভাগের খাদ্য ঔষধ সামগ্রী বিতরণ

১৯ Views

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়খালী প্রতিনিধি : সম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ ডেইরী ও পোল্ট্রি খামারিদের মাঝে পশু খাদ্য,ঘাসের কাটিং বিতরণ ও ছাগলকে বিনামূল্যে ব্যাকসিন এবং কৃমি নাশক ট্যাবলেট দিয়েছে সেনবাগ উপজেলা প্রাণী সম্পদ বিভাগ।
রবিরার সকালে সেনবাগ উপজেলার কাবিলপুর ইউপির আজিজপুর বিটি সাহেবের বাড়িতে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে ওই পশু খাদ্য,ঘাস এবং বিনামূল্য ভাকসিন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাণী সম্পদক অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ মোহাম্মদ রেয়াজুল হক। নোয়াখালী জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কৃষিবিদ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সেনবাগ উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ তারেক মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মোঃ জিসান বিন মাজেদ, চট্টগ্রাম বিভাগীয় প্রাণী সম্পদ পরিচালক ড. হুমায়ুন কবির প্রমুখ।
অনুষ্ঠানে কাজী ফিড কোম্পানীর পক্ষ থেকে ৫০ জন ডেইরী খামারী, একশ জন ক্ষুদ্র পোল্ট্রি খামারীকে পশু খাদ্য সরবরাহ ও একশত ছাগালকে পিপিআর টিকা,একশত কৃমি নাশক ট্যাবলেট ও ৪০জন খামারীর মাঝে উন্নত জাতের ঘাষের কাটিং বিতরণ করা হয়।

Share This

COMMENTS