শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গার্মেন্টসের শ্রমিকদের উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে নেত্রকোনায় ছাত্রলীগ নেতা হৃদয় গ্রেফতার

গার্মেন্টসের শ্রমিকদের উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে নেত্রকোনায় ছাত্রলীগ নেতা হৃদয় গ্রেফতার

Views

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : সামাজিক যোগাযোগ মাধ্যমে গার্মেন্টসের শ্রমিকদের উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে নেত্রকোনার কেন্দুয়া থেকে ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহমেদ হৃদয়কে গ্রেফতার করেছে জেলা পুলিশ। রোববার রাতে তাকে জেলার কেন্দুয়া উপজেলার বাদে আঠারোবাড়ি গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তিনি ওই গ্রামের মাসুদুজ্জামানের ছেলে। তিনি সম্মিলিত বিশ^বিদ্যালয়ের অর্ন্তগত নর্দান বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের শিক্ষা ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক।
নেত্রকোনার পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ সোমবার রাত সাড়ে ৮টার দিকে সাংবাদিকদের কাছে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
তিনি জানায়, সা¤প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গার্মেন্টস শ্রমিকদের উদ্দেশ্যে উস্কানিমূলক বক্তব্য দিয়ে ভাইরাল হয় ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহমেদ হৃদয়। গোপন সংবাদের ভিত্তিতে কেন্দুয়া থানা পুলিশের একটি টিম গতকাল রোববার রাতে হৃদয়ের গ্রামের বাড়ি বাদে আঠারবাড়ি থেকে তাকে আটক করে। আটক হৃদয়কে কেন্দুয়া থানার একটি নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। সোমবার বিকেলে হৃদয়কে নেত্রকোনা আদালতের তোলা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

 

Share This

COMMENTS