শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোর পৌরসভার প্যানেল মেয়রের বাসা থেকে অস্ত্র উদ্ধার : ভাইস চেয়ারম্যান আটক

নাটোর পৌরসভার প্যানেল মেয়রের বাসা থেকে অস্ত্র উদ্ধার : ভাইস চেয়ারম্যান আটক

১৪ Views

নাটোর প্রতিনিধি : নাটোর পৌরসভার ছয়বার নির্বাচিত কাউন্সিলর ও এক নম্বর প্যানেল মেয়র আরিফুল ইসলাম মাসুমের বাসায় অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার ও উপজেলা ভাইস চেয়ারম্যানকে আটক করেছে যৌথ বাহিনী।
রোববার ভোররাতে শহরের নিচাবাজার এলাকায় মাসুমের নিজ বাড়িতে ওই অভিযান চালানো হয়। এসময় ০৩ টি চাইনিজ টিপ চাকু, ২৫ রাউন্ড শট গানের তাজা বারুদ, ৩ রাউন্ড খালি খোসা, ৪ টি অস্ত্রের স্কোপ, ৩ টি অস্ত্রের বাট ও একটি গুলতি উদ্ধার করা হয়। অভিযানের সময় মাসুমের ছোটভাই জিল্লুর রহমান সবুজ ও তার অপর ভাই নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম সুমনের স্ত্রী খন্দকার শামস জেসমিন কেয়াকে আটক করে যৌথ বাহিনী। পরে রোববার সকালে নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম সুমন নিজেই নাটোর সদর থানায় গিয়ে আতœসমর্পন করেন।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান রোববার বিকেলে ঘটনার সত্যতা নিশ্চিত করে যুগান্তরকে বলেন, এ বিষয়ে মামলা দায়ের করা হয়েছে। শুধুমাত্র নাটোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম সুমনের বিরুদ্ধে মামলা দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে। অপর দুজনের কোন সংশ্ল্টিতা না পাওয়ায় ছেড়ে দেয়া হয়েছে।

Share This