শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সেনবাগে সাংবাদিদের সঙ্গে স্বেচ্চাসেবী আলোর মতবিনিময়

সেনবাগে সাংবাদিদের সঙ্গে স্বেচ্চাসেবী আলোর মতবিনিময়

৩৪ Views

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি; সেনবাগে ভয়াবহ বন্যায় বানভাসিদের মাঝে ত্রাণ উপহার সামগ্রী বিতরণের অভিজ্ঞা ও দুর্যোগ মোকাবেলা করনীয় নিয়ে সেনবাগে কর্মরত সাংবাদিকের সঙ্গে মতবিনিয় করেছে স্বেচ্চাসেবী সংগঠক ও সেনবাগের মায়া প্রাইভেট হাসপাতালের পরিচালক আলা উদ্দিন আলো ।
রোববার বেলা ১১টারদিকে মায়া প্রাইভেট হাসপাতালে আলা উদ্দিন আলোর সভাপতিত্বে ও সাংবাদিক জিয়া উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই মতবিনিয় সভায় প্রধান অতিথি ছিলেন, সেনবাগ উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা আবদুল মালেক, বিশেষ অতিথি ছিলেন সেনবাগ পৌরসভা জামায়াতের আমীর মাওলানা ইয়াছিন মিয়াজী, সেনবাগ উপজেলা জামায়াতের মিডিয়া সেলের প্রধান মাওলানা কেফায়েত উল্লাহ, সেনবাগ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, সেনবাগ প্রেসক্লাবের সহসভাপতি সাখাওয়াত উল্লাহ, সেনবাগ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর পাটোয়ারী,প্রচার ও প্রকাশনা সম্পাদক নুর হোসাইন সুমন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফখরউদ্দিন মোবারক শাহ রিপন, সেক্রেটারী মনোয়ার হোসেন প্রমুখ।
মতবিনিময় সভায় স্বেচ্চাসেবী আলাউদ্দিন আলো তার অভিজ্ঞা থেকে বলেন সেনবাগের গ্রামঞ্চলেন অনেক মানুষ না খেয়ে দিনযাপন করছে। বেশী সমস্যায় রয়েছে উচ্চ ও মধ্যবিত্তের লোকজন। তাদের অর্থ থাকলেও রান্না করে খাওয়া ও বাজার করে আনার পরিবেশ না থাকায় তারা কষ্ঠ করছে। তারা মুখ খুলে সাহায্য চাইতে না পারায় খাওয়ার কষ্ট করছে। তাই যারা ত্রাণ উপহার সামগ্রী বিতরণ করবেন তাদেরকে প্রত্যান্ত গ্রামঞ্চলে গিয়ে করার আহবান জানান। মতবিনিময় সভা শেষে স্বেচ্চাসেবী আলা উদ্দিন আলোর পক্ষ থেকে উপস্থিত সাংবাদিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন।

Share This