শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নিউ ইয়র্কে নারায়ণগঞ্জ জেলা সমিতির জমকালো অভিষেক

নিউ ইয়র্কে নারায়ণগঞ্জ জেলা সমিতির জমকালো অভিষেক

১৬ Views

ইমা এলিস/ বাংলা প্রেস, নিউ ইয়র্ক: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে নারায়ণগঞ্জ জেলা সমিতি (উত্তর আমেরিকা)-এর নতুন কার্যকরী কমিটির জমকালো অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গত ২৭ আগস্ট (মঙ্গলবার) রাতে উডসাইডের গুলশান টেরেস মিলনায়তনে এ অভিষেক অনুষ্ঠিত হয়। শপথ পাঠের মাধ্যমে নতুন কার্যকরী কমিটির অভিষেকের পাশাপাশি শুভেচ্ছা বক্তব্য এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের ছিল উক্ত অনুষ্ঠানে।
অভিষেক অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান বিদায়ী কমিটির সভাপতি মির্জা ফরিদ উদ্দিন। নতুন কমিটির সভাপতি হয়েছেন মোস্তফা জামাল টিটু এবং সাধারণ সম্পাদক হয়েছেন কামাল হোসেন টিটু। অভিষেক অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা ও কমিউনিটি নেতৃবৃন্দ শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানের শুরু কোরান থেকে তেলোয়াত করেন এবং সংগঠনের সাবেক সভাপতি অসুস্থ মোহাম্মদ মুজিবর এর আরোগ্য কামনা ও বন্যার্তদের নিরাপদ জীবনের প্রত্যাশায় দোয়া পরিচালনা করেন নাসির উদ্দিন চঞ্চল।
নতুন কমিটির কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা কাজী আজাহারুল হক মিলন, মোহাম্মদ মোহসিন, শামছুল আলম লিটন, নাসির উদ্দিন চঞ্চল এবং সংগঠনের সাবেক উপদেষ্টা ও বাংলাদেশ সোসাইটি নিউইয়র্ক-এর সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী ও সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম।
এ ছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদায়ী কমিটির সভাপতি মির্জা ফরিদ উদ্দিন ও সাধারণ সম্পাদক মোস্তফা জামান শামীম এবং নতুন কমিটির সভাপতি মোস্তফা জামাল টিটু ও সাধারণ সম্পাদক কামাল হোসেন টিটু।
অনুষ্ঠানটি উপস্থাপনা করেন  আফিয়া আফনিন আনিকা। অভিষেক অনুষ্ঠান সফল করতে সার্বিকভাবে সহযোগিতা এবং মূখ্য ভূমিকা পালন করেন সংগঠনের পৃষ্ঠপোষক এস. এম. সায়েম ‍মিঠু, রাফাত হোসেন, দোলন খন্দকার, মোস্তফা জামান শামীম ও মোহাম্মদ সেলিম। আগামী ১৫ সেপ্টেম্বর লং আইল্যান্ডে হ্যাকশেয়ার স্টেট পার্কে সংগঠনের বনভোজন অনুষ্ঠিত হবে বলে অনুষ্ঠানে কর্মকর্তারা ঘোষণা দেন।
নতুন কমিটিতে যারা অভিসিক্ত হলেন-সভাপতি-মোস্তফা জামাল টিটু, সাধারণ সম্পাদক-কামাল হোসেন টিটু, সহ-সভাপতি-রুহুল আমীন জুয়েল, সহ-সভাপতি-এমডি সরফরাজ।
সহ-সভাপতি-ডাক্তার কাজী জহিরুল ইসলাম, সহ-সভাপতি-সোহেল আহমেদ, যুগ্ম সম্পাদক- খালেদ আকতার, যুগ্ম-সম্পাদক-ডাঃ সাউদা সাবরিন পম্পি, সাংগঠনিক সম্পাদক-মোস্তাকিম আবিদ, সহ-সাংগঠনিক সম্পাদক-মোঃ আতাউর রহমান মিঠু, কোষাধ্যক্ষ-মহসিন মাহমুদ, মহিলা সম্পাদক-শাহানাজ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক-নিপা জামান, ক্রীড়া সম্পাদক-শাহাদাত হোসেন, প্রচার সম্পাদক-এম. আজিজুল হক, সমাজ কল্যাণ সম্পাদক-কোহিনুর আক্তার কলি, আপ্যায়ন সম্পাদক-ইমাম সৈয়দ হায়দার, নির্বাহী সদস্য যথাক্রমে- দর্পণ কবীর, নিতাই দাস, এসএমকে. ইকবাল, মোঃ আনিসুর রহমান, মোহাম্মদ ইমাম, নিপা আক্তার, মুহাম্মদ পারভেজ ও দুলাল গুপ্ত।
সংক্ষিপ্ত আলোচনা সভার পর শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এই অনুষ্ঠানের সঙ্গীত পরিবেশন করেন চন্দন চৌধুরী, সৈয়দ জহিরুল ইসলাম টিপু, নিপা জামান, মারিয়া মরিয়ম ও শারমিন মহসিন। গানের সঙ্গে সমবেত নারী-পুরুষ নৃত্য পরিবেশন করে অনুষ্ঠানকে আনন্দ-উচ্ছ্বাসে মাতিয়ে রাখেন। অভিষেক অনুষ্ঠান উপলক্ষে ‘নারায়ণগঞ্জ’ নামে একটি স্মরণিকাও প্রকাশ করা হয়।

Share This

COMMENTS