শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ট্রেজারারের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ 

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ট্রেজারারের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ 

২৭ Views
স্টাফ রিপোর্টার: খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মাজারুল আনোয়ার ও ট্রেজারার সরোয়ার আকরাম আজিজের পদত্যাগের দাবিতে  বিশ্ববিদ্যালয়ের বৈষম্য বিরোধী সাধারণ শিক্ষার্থীরা  বিক্ষোভ কর্মসূচি পালন করেছে। রোববার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত তারা নগরীর শিববাড়ী মোড়ে এ কর্মসূচি পালন করে।
এ সময় শিক্ষার্থীরা ‘জেগেছেরে জেগেছে, খুলনার কৃষির ছাত্রসমাজ জেগেছে, আমার ভাইয়ের রক্ত বৃথা যেতে দেবোনা, হই.হই রই রই রেজিস্ট্রার মাজারুল আনোয়ার ও ট্রেজারার সরোয়ার আকরাম আজিজ গেলি কই, ছাত্রলীগের রেজিস্ট্রার ও ট্রেজারার কৃষির চাকরি ছাড়’ ইত্যাদি শ্লোগান দেয়। তারা রাজনীতিমুক্ত ছাত্র সমাজ গড়ার দাবি জানান।
কর্মসূচিতে কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের ছাত্র আসিফ বিন ওবায়েত শান্ত’র পরিচালনায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন, শিক্ষার্থী জাকিয়া হাসান মিম, আরাফ রহমান, ফারজানা তরফদার নিশি, মনিষা আক্তার, মাহমুদুল হাসান, তৌফিক আল রনি, নাইম আহমেদ, মনিরুল ইসলাম, তাজবিহা কবিতা, প্রিতম সাহা, নাজমিন নাহার, নুর আইশা, সাব্বির শাহারিয়ার, বায়জিদ বোস্তামি, হুমাইরা বিনতে হাফিজ, তাবাসুম স্মৃতি, ইসরাত জাহান, অতনু হাওলাদার, মো. শাহপরান, সাফিউল হাসান, সমাপ্ত, নাজমুস সাকিব প্রমুখ।
কর্মসূচিতে বক্তারা বলেন, দুর্নীতিগ্রস্ত কর্মকর্তাদের অপসারণ করতে হবে। ক্যাম্পাসে কোন ছাত্র রাজনীতি থাকবে না এবং আমরা যে আন্দোলন করছি, আমাদের নিরাপত্তার নিশ্চিত করতে হবে। এমনকি অতিসত্বর আমাদের ক্যাম্পাসে কার্যক্রম ও স্থায়ী ক্যাম্পের কার্যক্রম নির্ধারণ করতে হবে। এ বিষয়ে বর্তমান অর্ন্তবর্তী সরকার ও ইউনিভার্সিটির মঞ্জুরী কমিশনকে তারা পদক্ষেপ নেওয়ার দাবি জানান।
Share This

COMMENTS