সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বিগত সরকারের কর্মকান্ড নিয়ে জম্মায় বয়ান করায় সেনবাগে মসজিদের খতিব ওপর হামলা

বিগত সরকারের কর্মকান্ড নিয়ে জম্মায় বয়ান করায় সেনবাগে মসজিদের খতিব ওপর হামলা

১৬৩ Views

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : সেনবাগে জুম্মা বয়ানে বিগত সরকারের নেতা-কর্মীদের সন্ত্রাসী কর্মকান্ড এবং বর্তমান অবস্থার চিত্র তুলে ধরে শুক্রবার জুম্মা বয়ানে সকলকে বাড়াবাড়ি না করা এবং অতীতের কর্মকান্ডের জন্য সকলের নিকট ক্ষমা চাওয়ার আহবান জানিয়ে বক্তব্য রাখায় ও প্রয়াত মাওলানা দেলোয়ার হোসেন সাইদীর জন্য দোয়া করায় মসজিদের খতিব মাওলান জাহিদুল ইসলাম প্রকাশ মাসুম নামের এক আলেমের ওপর হামলার ঘটনা ঘটেছে।হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করে।
ওই হামলার ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার (১৬ আগষ্ট) দুপুর ২টার দিকে সেনবাগ উপজেলার ৪ নং কাদরা ইউনিয়নে ৭ নং ওয়ার্ডের আলী আহম্মদ মেম্বারের বাড়ির দরজায় অবস্থিত চাঁদপুর পুরাতন জামে মসজিদের সামনে।
হামলাকারী যুবক ওই এলাকার আলী আহম্মদ মেম্বারের বাড়ির মোঃ কবির হোসেনের ছেলে গোলাম কিবরিয়া প্রকাশ অপু । সে আওয়ামীলীগ সমর্থক বলে স্থানীয়রা জানায়।
মাওলানা জাহিদুল ইসলাম মাসুম সেনবাগ পৌরসভার ৮নং ওয়ার্ডের উত্তর সাহাপুর গ্রামের মৃত প্রকৌশলী আবদুল হকের ছেলে এবং সেনবাগের আল-জাহিদ ইসলামিয়া আলিম মাদ্রাসার চেয়ারম্যান ও চাঁদপুর পুরাতন জামে মসজিদে খতিবের দায়িত্ব পালন করছেন। খতিবের উপর হামলা এবং ধাক্কা দিয়ে লাঞ্ছিত করা ঘটনায় পুরো এলাকায় নিন্দার ঝড় বইছে। বিষয়টি স্থানীয় সেনাবাহিনীর ক্যাম্পে জানালে সেনাবাহিনীর সদস্যরা সন্ধ্যায় ওই যুবককে আটক করে।

Share This