মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
তেরখাদায় ঘর তৈরীর নির্মানকাজের চেক হস্তান্তর

তেরখাদায় ঘর তৈরীর নির্মানকাজের চেক হস্তান্তর

তেরখাদা প্রতিনিধি, এস এম ওবায়দুল্লাহ: জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনের লক্ষে খুলনা-৪ আসনের এমপি আব্দুস সালাম মূর্শেদীর নিজস্ব অর্থায়নে জনপ্রতিনিধিদের পক্ষ হতে  বুধবার (১৭ আগষ্ট) সকালে তেরখাদা উপজেলায় গৃহহীনদের গৃহ নির্মাণের কাজের ৪র্থ ধাপের চেক হস্তান্তর করা হয়।

এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ স্বাধীন করে দিয়ে গেছেন। সেই বাংলাদেশের কোনো মানুষ যেন ঠিকানাবিহীন না থাকে। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে আজ তারই কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের জমিসহ ঘর তৈরী করে দিয়ে সারা বিশ্বে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন যা বাংলাদেশে বিগত কোন সরকার করে নাই। শুধু তাই নয়, গৃহহীন মানুষদের মাঝে কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি তাদের ছেলেমেয়েদের লেখাপড়ার সুযোগ করে দিয়েছ।

তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: শারাফাত হোসেন মুক্তি, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খান। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সোহেল রানা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার চৌধুরী আবুল খায়ের, উপজেলা মহিলা বিষয়ক অফিসার নাজমুল হক, আওয়ামী লীগ নেতা মাওলানা আব্দুর রাজ্জাক রাজা ও অনাদি মোহন বিশ্বাস প্রধান শিক্ষক অনাদি কুমার মোহন্ত প্রমুখ।

৭২ বার ভিউ হয়েছে
0Shares