রবিবার, ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

নওগাঁর মান্দায় স্ত্রীকে হত্যার পর বয়োবৃদ্ধ  স্বামীর আত্মহত্যা         

নওগাঁর মান্দায় স্ত্রীকে হত্যার পর বয়োবৃদ্ধ  স্বামীর আত্মহত্যা         

১৩ Views

মান্দা (নওগাঁ) প্রতিনিধিঃ   নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার পর আত্মহত্যা করেছেন এক বয়োবৃদ্ধ স্বামী। শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রোববার সকালে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে হত্যাকান্ডে ব্যবহার করা একটি শাবল ও একটি হাতে লেখা চিরকুট উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহতরা হলেন ভারশোঁ পশ্চিমপাড়া গ্রামের আতাউর রহমান (৭২) ও তার স্ত্রী মারুনি বিবি (৬৫)। মেয়েদের বিয়ে দেওয়ার পর তাঁরা একা ওই বাড়িতে বসবাস করে আসছিলেন।

নিহতের প্রতিবেশী শফিকুল ইসলাম বলেন, পারিবারিক বিষয় নিয়ে নিহতদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ চলে আসছিলো। শনিবার গভীর রাতে আতাউর রহমানের মেয়ে কাজলি বিবি আমাকে ফোনে জানায় তার বাবা আত্মহত্যা করতে পারেন। বিষয়টি জরুরি ভাবে দেখার জন্য আমাকে অনুরোধ করেন।

তিনি আরও বলেন, কাজলি বিবির এমন সংবাদে আশাপাশের লোকজনকে নিয়ে আতাউরের বাড়িতে গিয়ে ডাকাডাকির পরও তাঁদের কোন সাড়া-শব্দ পাওয়া যায়নি। পরে দরজা ভেঙে ঘরের ভেতর দুইজনের লাশ দেখতে পাওয়া যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সুরুতহাল প্রতিবেদন তৈরির সময় মারুনি বিবির মাথায় একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশের পাশ থেকে একটি শাবল ও চিরকুট উদ্ধার করা হয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে হত্যার পর স্বামী আতাউর রহমান আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনা মামলার প্রস্তুতি চলছে।

Share This

COMMENTS