সোমবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মামলা প্রত্যাহার করে অতিসত্বর তারেক রহমানকে দেশে আনতে হবে- দুলু

মামলা প্রত্যাহার করে অতিসত্বর তারেক রহমানকে দেশে আনতে হবে- দুলু

Views
নাটোর প্রতিনিধি ; বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, অন্তবর্তীকালীন সরকারের এক অর্ডারে তারেক রহমানের মামলা প্রত্যাহার হয়ে যেতে পারে। সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে অতিসত্বর তারেক রহমানকে বিজয়ের বেশে বাংলাদেশে আনতে হবে। তারেক রহমান বাংলাদেশের মানুষের নয়নের মনি। তাকে কাছে পেতে চায় দেশের আপামর জনসাধারণ।
রোববার বিকেলে(২৯ সেপ্টেম্বর) নাটোরের সিংড়ার সোয়াইর গ্রামে ‘আমরা বিএনপি পরিবার’ আয়োজিত বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে নাটোরের নিহত পরিবারের সাথে সাক্ষাৎ ও দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, বাংলাদেশ যখনই সংকটে পড়ল তখন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়ে সংকটে দেশের মানুষের পাশে দাঁড়িয়ছে। ঠিক গত ১৫ বছর দেশের এই সংকটে  জিয়াউর রহমানের সুযোগ্য পুত্র দেশ‌ নায়ক তারেক রহমান দেশের মানুষের পক্ষে দাঁড়িয়েছে। দেশ নায়ক তারেক রহমানের নির্দেশ আন্দোলনে হতাহতের পরিবারের পাশে দাঁড়াতে হবে।
দুলু আলো বলেন, গত ১৫ বছর উন্মুক্ত ভাবে আমরা সভা সমাবেশ করতে পারি নি। বিনা ভোটের এমপি মন্ত্রীদের পালিত সন্ত্রাসীরা বারবার বিএনপি নেতা কর্মীদের ওপর হামলা চালাত। এসবের বিচার বাংলার মাটিতেই হবে।
অনুষ্ঠানে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিংড়ার সাবেক এমপি কাজী গোলাম মোর্শেদ বলেন, ৫ তারিখের পরে নতুন সূর্যোদয় হয়েছে। নতুন সূর্যোদয় ছিনিয়ে আনতে অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে বাংলার মানুষকে। এবিজয় যাতে ষড়যন্ত্রকারীরা ছিনিয়ে নিয়ে যেতে না পারে।
সিংড়া উপজেলা বিএনপি’র আহ্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, ‘আমরা বিএনপি পরিবার’ এর আহ্বায়ক আতিকুর রহমান রোকন ও সদস্য সচিব প্রকৌশলী আশরাফ উদ্দিন বকুল, বিএনপি’র মিডিয়া সেলের সদস্য এডভোকেট ফারজানা শারমিন পুতুল, জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন ও সদস্য সচিব রহিম নেওয়াজ, শহীদ হৃদয় আহমেদ এর বাবা রাজু আহমেদ।
অনুষ্ঠানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশগ্রহন করে ঢাকায় নিহত নাটোরের সিংড়া উপজেলার বাসিন্দা শহীদ সোহেল রানা, শহীদ হৃদয় আহমেদ এবং শহীদ রমজান আলী’র বাবা-মায়ের হাতে এক লাখ টাকা করে অনুদান প্রদান করা হয়।
Share This

COMMENTS