শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

হাতিবান্ধা ছাত্রদলের সচিবকে নোটিশ

হাতিবান্ধা ছাত্রদলের সচিবকে নোটিশ

Views
লালমনিরহাট প্রতিনিধি।  লালমনিরহাটে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আবদুল্লাহ আল নোমান-কে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

গত বুধবার (২৫ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল লালমনিরহাট জেলা শাখার এই সিদ্ধান্ত মোতাবেক লালমনিরহাট জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক মোঃ ফজলে রাব্বি বিজয় স্বাক্ষরিত এক পত্রে তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।

কারণ দর্শানোর নোটিশ সূত্রে জানা গেছে, সদয় অবগতির জন্য জানানো যাইতেছে যে, আপনি হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব পদে আসীন আছেন। আপনি বিভিন্ন কর্মকাণ্ডের দ্বারা দলীয় শৃংখলা ভঙ্গ করেছেন। যা ইতিমধ্যে আমাদের নিকট প্রতীয়মান। এতে করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হইবে না, তা পত্র প্রাপ্তির সাত দিনের মধ্যে স্ব-শরীরে উপস্থিত হইয়া লিখিত ভাবে জবার দেয়ার জন্য বলা হইলো।  লালমনিরহাট জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দ বলেন, ইতোমধ্যে এই সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এ ব্যাপারে লালমনিরহাট জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক মোঃ ফজলে রাব্বি বিজয় বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে উপরিউক্ত ব্যক্তিকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

Share This

COMMENTS