শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাপাহার উপজেলা আম চাষী ও আড়ৎদার সমিতির সভাপতি রেজাউল সম্পাদক কল্লোল

সাপাহার উপজেলা আম চাষী ও আড়ৎদার সমিতির সভাপতি রেজাউল সম্পাদক কল্লোল

Views
হাফিজুল হক,সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহার উপজেলা আম চাষী ও আড়ৎদার সমিতির ত্রি-বার্ষিকী কমিটি ঘোষণা করা হয়েছে। রেজাউল করিম কে সভাপতি এবং আব্দুর রহমান কল্লোল কে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি এবং ১৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়।
সোমবার রাত সাড়ে ৮ টায় উপজেলা সদরের মেসার্স রিফাত ফল ভান্ডার আড়ৎ ঘরে সাপাহার উপজেলা আম চাষী ও আড়ৎদার সমিতির আয়োজনে উক্ত সমিতির কমিটি ঘোষণা উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির আহবায়ক রেজাউল করিম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোতাহার হোসেন শাহ্ চৌধুরী। মতবিনিময় সভা শেষে পূর্বের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে কার্য নির্বাহী কমিটি এবং উপদেষ্টা কমিটির নাম ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মোতাহার হোসেন শাহ্ চৌধুরী।
সাপাহার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান হোসেন মন্ডল, বিশিষ্ট সমাজ সেবক মোতাহার হোসেন শাহ্ চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী (বেনু), সাবেক ইউপি সদস্য তছলিম উদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম, তিলনা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, সাবেক ইউপি চেয়ারম্যান মোকলেছুর রহমান (মুকুল), সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম, সমাজ সেবক সারোয়ার জাহান চৌধুরী (লাবু), সমাজ সেবক অর্জুন কুমার সাহা, সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ, সমাজ সেবক সারোয়ার শাহ্ চৌধুরী (স্বপন) ও সমাজ সেবক আব্দুর রাকিব কে উক্ত সমিতির উপদেষ্টা এবং বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল করিম কে সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান কল্লোল কে সাধারণ সম্পাদক করে কার্য নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।
কার্য নির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি খাইরুল ইসলাম, সহ-সভাপতি শাহ আলম, সহ-সভাপতি প্রভাষক জুয়েল হক, সহ-সভাপতি মোতাহার হোসেন (মহুরী), সহ-সভাপতি মানিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান (মতিন মেম্বার), যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল চৌধুরী রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হাফিজুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক আল হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, ক্যাশিয়ার আব্দুল হালিম, সহ-ক্যাশিয়ার সাংবাদিক ছাদেক উদ্দীন, দপ্তর সম্পাদক আজমির হোসেন, সহ-দপ্তর সম্পাদক নয়ন বাবু, প্রচার সম্পাদক নরেশ চন্দ্র সরকার, সহ-প্রচার সম্পাদক আল মামুন, ক্রীড়া সম্পাদক আলম কাজী, সহ-ক্রীড়া সম্পাদক ইদ্রিস আলী, সাহিত্য বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আরশাফুল হক শাহ্ চৌধুরী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাবুল আকতার, শিক্ষা বিষয়ক সম্পাদক বাবুল হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক এ বি এম রায়হান, কার্য নির্বাহী সদস্য মাইনুল ইসলাম, কার্য নির্বাহী সদস্য জুয়েল হক, কার্য নির্বাহী সদস্য আবু তালেব সরকার বাবু, কার্য নির্বাহী সদস্য রেদুয়ানুল হক, কার্য নির্বাহী সদস্য শহিদুল ইসলাম গোলাপ, কার্য নির্বাহী সদস্য আশরাফুল (সাবেক ইউপি সদস্য) ও কার্য নির্বাহী সদস্য শামিম রেজা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী (বেনু), সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান কল্লোল, সমাজ সেবক সারোয়ার জাহান চৌধুরী (লাবু), সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম, সমাজ সেবক আরশাফুল হক শাহ্ চৌধুরী, সাবেক ইউপি সদস্য আব্দুর রশিদ, সমাজ সেবক সারোয়ার শাহ্ চৌধুরী (স্বপন), সমাজ সেবক আব্দুর রাকিব ও প্রভাষক জুয়েল হক। এসময় সদ্য ঘোষিত কমিটির সকল সদস্য ও সমিতির অন্যান্য সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন। পরে উপদেষ্টা ও কার্য নির্বাহী কমিটির সকল সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয়।l
Share This

COMMENTS