শুক্রবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর

নেত্রকোনা পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানের তিন দিনের রিমান্ড মঞ্জুর

১৯ Views

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম খানকে পুলিশ বৃহস্পতিবার নেত্রকোনা চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ বিচারক তাকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
বিগত ২০২২ সনে জেলা শহরের ছোট বাজারস্থ বিএনপি অফিস ভাংচুর ও ব্যাপক নাশকতা ঘটনায় সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বামনমোহা গ্রামের সাদেক মিয়ার করা গত ৫ আগস্ট দায়েরকৃত মামলায় এই রিমান্ড দেয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন তার আইনজীবি এডভোকেট মোঃ শহীদুল্লাহ্।
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে স্বৈরাচারী হাসিনা সরকারের পতনের পর থেকেই সাবেক মেয়র নজরুল ইসলাম খান আত্মগোপনে ছিলেন। গত ১১ সেপ্টেম্বর সকালে তিনি ভারতে পালিয়ে যাওয়ার জন্য ঢাকা শাহ্ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরের পৌছলে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে।
খবর পেয়ে জেলা পুলিশ তাকে নেত্রকোনায় নিয়ে আসে। পুলিশ সাবেক মেয়র নজরুল ইসলাম খানকে নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক কামাল হোসাইন উভয় পক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Share This

COMMENTS